• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৪২ রাত

বছরজুড়ে তারকাদের আলোচিত সব বিয়ে!

  • প্রকাশিত ১২:১২ দুপুর ডিসেম্বর ২৮, ২০১৯
লিটন দাশ-দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা
গত ২৮ জুলাই দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বাংলাদেশ ক্রিকেটদলের ওপেনার লিটন দাশ সংগৃহীত

বছরজুড়েই ছিলো বিয়ে। তবে তারমধ্যে সব থেকে আলোচিত ছিলো মিথিলা-সৃজিতের বিয়ে। এখনো সেই বিয়ের মাতামাতি চলমান!

২০১৯ প্রায় শেষ। প্রতিবছরই মিডিয়া অঙ্গনে বিয়ের আসর জমে। তবে এবছরটা ছিলো ব্যতিক্রম কেননা বছরজুড়েই ছিলো বিয়ে। তবে তারমধ্যে সব থেকে আলোচিত বিয়ে মিথিলা-সৃজিতের। সম্প্রতি বিয়ে করেছেন তারা। এখনো সেই বিয়ের মাতামাতি চলমান। 

বছরশেষে এক নজর দেখা যাক কোন তারকারা বিবাহিত জীবনে পা রেখেছেন এবছর-

সালমা-সানাউল্লাহ

ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আক্তার সালমা ১৭ জানুয়ারি নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদকর্মীদের ডেকে দ্বিতীয় বিয়ের খবর জানান। তবে বিয়েটা হয়েছিল ২০১৮ সালের ৩১ ডিসেম্বর। তার স্বামীর নাম সানাউল্লাহ নূরে সাগর।

শবনম ফারিয়া-অপু

চলতিবছরের ১ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেত্রী শবনম ফারিয়া। হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছেন শবনম ফারিয়া।

পুতুল-নূরুল ইসলাম

২০ মার্চ বিয়ে করেছেন ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সাজিয়া ইসলাম পুতুল। গত ১৫ মার্চ কানাডা প্রবাসী নুরুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে তার বাগদান হয়

কণা-গহীন

গত ২১ এপ্রিল বিয়ে করেছেন কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। বর তার বন্ধু ও প্রেমিক গোলাম মো. ইফতেখার গহীন। পেশায় তিনি ব্যবসায়ী। দুই পরিবারের ইচ্ছেতেই বিয়েটা হয়েছে।

মেহরাব-রুশী

গত ৮ জুলাই পারিবারিক আয়োজনের মধ্যদিয়ে বিয়ে করেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী আশিকুর রহমান মেহরাব। মেহরাবের স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী।

ঈশানা খান-সারিফ চৌধুরী

গত ১১ জুলাই হঠাৎ করেই বিয়ে করেন লাক্স তারকা ঈশানা খান। বর অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরী। হঠাৎ বিয়ে প্রসঙ্গে এ অভিনেত্রী জানান, সারিফের সঙ্গে দুইবছরের সম্পর্ক ছিল।

লিটন দাশ-সঞ্চিতা

গত ২৮ জুলাই দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বাংলাদেশ ক্রিকেটদলের ওপেনার লিটন দাশ। বিবাহোত্তর সংবর্ধনায় অতিথি-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন লিটন-সঞ্চিতা। সবাই  নতুন জীবনে শুভকামনা জানান তাদেরকে।

সাবিলা নুর-নেহাল

২৫ অক্টোবর বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনয়শিল্পী সাবিলা নূর দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দকে বিয়ে করেছেন। নেহাল বেসরকারি টিভি চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী।

শিহাব শাহীন-মম

চারবছর আগে ২০১৫ সালের ২০ নভেম্বর বিয়ে করেন মম ও শিহাব। তাদের চতুর্থ বিবাহ বার্ষিকীতে বিয়ের খবর প্রকাশ করেন তারা। এটা দুজনেরই দ্বিতীয় বিয়ে।

সৃজিত-মিথিলা

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ৬ ডিসেম্বর বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। আর এবছরের সবচেয়ে আলোচিত বিয়ে ছিলো এটি। এই বিয়ে তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে।