• সোমবার, মার্চ ৩০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০১:৩৮ দুপুর

২০২১ সালের ঈদের ছবির নাম এখনই জানালেন সালমান!

  • প্রকাশিত ১২:৪১ দুপুর জানুয়ারী ১১, ২০২০
সালমান
সংগৃহীত

শুক্রবার (১০ জানুয়ারি) এক টুইটে “কাভি ঈদ কাভি দিওয়ালি” নামের এই ছবির কথা জানান তিনি

দাবাং থ্রি’র সাফল্যের পর এবার আগামী বছরের ঈদের স্লট বুকিং করে ফেললেন বলিউড সুপারস্টার সালমান খান। শুক্রবার (১০ জানুয়ারি) এক টুইটে “কাভি ঈদ কাভি দিওয়ালি” নামের এই ছবির কথা জানান তিনি।

ছবির প্রযোজক কিন্তু আবার সালমান নন। প্রযোজনা করবেন তার প্রিয় বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার আর ছবিটি পরিচালনা করবেন ফারহাদ সামজি, যিনি সম্প্রতি পরিচালনা করেছেন “হাউসফুল ফোর”।

“কাভি ঈদ কাভি দিওয়ালি” ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে যে সাম্প্রদায়িক সম্প্রীতি বা বৈচিত্র্যের মধ্যে ঐক্য হল এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়। সাম্প্রতিক সময়ের কিছু ঘটনাবলী সেই ছবিতে থাকবে কিনা তা অবশ্য এখনোই বলা সম্ভব নয়। ছবিতে আর কোনও কোনও অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে তাও জানা যায়নি।

সালমান খানের অনেক ছবিতেই এই সাম্প্রদায়িক সম্প্রীতির বিষয়টি এসেছে। শুধু দুই ধর্মের মানুষের মধ্যে প্রেমই নয়, ভারত ও পাকিস্তান দুইদেশের সাধারণ মানুষের মধ্যে প্রেম-প্রীতি-ভালবাসাও এসেছে তার ছবিতে।

বলিউড ভাইজানখ্যাত তারকা সালমান সাম্প্রদায়িক সম্প্রীতির উল্লেখ থাকা সবচেয়ে উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে- “এক থা টাইগার”, “টাইগার জিন্দা হ্যায়” ও “বজরঙ্গি ভাইজান”।

তার আগে সকলের নজর এবছর ঈদের দিকে। এইবছর ওই সময় মুক্তি পেতে চলেছে “রাধে”। সালমানের বিপরীতে ওই ছবিতে রয়েছেন দিশা পাটনি। অন্যান্য চরিত্রে রয়েছেন রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ। এখন জোরকদমে সেই ছবির শুটিং ও অন্যান্য কাজে ব্যস্ত সালমান। পরিচালকের ভূমিকায় রয়েছেন প্রভু দেবা ও প্রযোজনা করছেন সোহেল খান, সলমন খান ও অতুল অগ্নিহোত্রী।