• শনিবার, জানুয়ারী ১৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:০৩ দুপুর

মিথিলা: সৃজিতকে হেয় করে কথা বললেই থাপ্পড়

  • প্রকাশিত ০৮:০৪ রাত জানুয়ারী ১৪, ২০২০
সৃজিত-মিথিলা
সৃজিত-মিথিলা সংগৃহীত

কটু কথাকে এতোদিন পাত্তা দিচ্ছিলেন না মিথিলা-সৃজিতের কেউই। বিয়ের পর যে যার কাজ নিয়েই ব্যস্ত ছিলেন। কিন্তু থেমে থাকেনি ট্রলিং

দীর্ঘ জল্পনা-কল্পনা আর গুঞ্জনের অবসান ঘটিয়ে গত ডিসেম্বরে বিয়ে করেন টালিউড নির্মাতা সৃজিত মুখার্জি ও ঢালিউড অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

মাত্র এক বছর আগেই তাদের পরিচয়। তবে বিয়ের আগ পর্যন্ত তারা কেউই প্রকাশ্যে প্রেমের বিষয়টি স্বীকার করেননি। 

এদিকে, বিয়ের পর থেকেই তাদের নিয়ে ট্রল করতে থাকেন ইন্টারনেট ব্যবহারকারীদের একটি উল্লেখযোগ্য অংশ। কেউ কেউ তো জানতে চেয়েছেন, মুসলিম হয়ে কেন একজন হিন্দুকে বিয়ে করলেন মিথিলা? কোন স্বার্থে? এসব বিষয় নিয়ে তুমুল আলোচনা চলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি তাদের বিয়ে নিয়ে অনেক ভুয়া খবরও ছড়িয়ে পড়ে। 

তবে এসব কথাবার্তাকে এতদিন পাত্তা দিচ্ছিলেন না মিথিলা-সৃজিতের কেউই। বিয়ের পর যে যার কাজ নিয়েই ব্যস্ত ছিলেন। কিন্তু থেমে থাকেনি ট্রলিং। 

তাই এতদিন ধরে কিছু না বললেও এবার আর মুখ বন্ধ রাখতে পারলেন না মিথিলা। সম্প্রতি এক টুইট বার্তায় তিনি বলেন, “আমি কোনো হিন্দু বা কোনো পরিচালকে বিয়ে করিনি। আমি এমন একজনকে বিয়ে করেছি যিনি মেধাবী। আমি জানি তিনি আমাকে ভালো রাখবেন। আর আমি তাকে খুব ভালোবাসি। এরপর আমার বিয়ে বা আমার স্বামী সম্পর্কে কোনো বাজে কথা বললেই কষিয়ে এক থাপ্পড়।”

তবে মিথিলার এই টুইটের জবাবে সৃজিত মজা করে লেখেন, “অনেক হয়েছে পাগলি, এবার কাঁদাবি নাকি?”

এবার কিন্তু সোশ্যাল মিডিয়ায় সমর্থনই পাচ্ছেন মিথিলা।