• শুক্রবার, ফেব্রুয়ারি ২১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:০৩ সকাল

নতুন রুপে আবির্ভূত মালাইকা!

  • প্রকাশিত ০৭:০৩ রাত জানুয়ারী ১৫, ২০২০
মালাইকা
বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা সংগৃহীত

সাম্প্রতিক ছবিগুলোতে মালাইকা হলুদ রঙের কোট ও নেভিব্লু ট্রাউজার্স পরেছেন। আর এই আউটফিটে তিনি হয়ে উঠেছেন অনবদ্য

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ফটো ও ভিডিও-র জন্য প্রায়ই খবরের শিরনাম হন “ফিটনেস কুইন” হিসেবে পরিচিত বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। সম্প্রতি মালাইকার বেশকিছু ছবি প্রকাশ্যে এসেছে। তা দ্রুতগতিতে সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছে। এনিয়ে আবারো আলোচনা শুরু হয়েছে মালাইকাকে নিয়ে।

প্রকাশ্যে আসা ছবিগুলোতে মালাইকাকে অবিশ্বাস্যরকম গ্ল্যামারাস দেখাচ্ছে। এই ছবি গুলি দেখার পর যেকোনো মানুষ তার প্রশংসায় পঞ্চমুখ হবেন। মালাইকা নিজেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট-এ ছবিগুলি শেয়ার করছেন।

সাম্প্রতিক ছবিগুলোতে মালাইকাকে হলুদ রঙের কোট পরে দেখা যাচ্ছে। সেইসঙ্গে তিনি নেভিব্লু রঙের ট্রাউজার্স পরেছেন। এই আউটফিটে তিনি হয়ে উঠেছেন অনবদ্য।

মালাইকার এই ছবিগুলোতে দেখার পর তার বেশিরভাগ অনুরাগীই তার ফিটনেসের প্রশংসা করেছে, তবে অনেকে সেইসাথে ফায়ার ও হার্টের ইমোজি শেয়ার করতে ভোলেননি। ইনস্টাগ্রামে পোস্ট করা মালাইকার ছবিগুলোতে বহু সেলিব্রেটিও নিজেদের মতামত প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি ভারতের একটি জনপ্রিয় অনুষ্ঠান “সুপার মডেল অফ দ্য ইয়ার” এর বিচারকের আসনে দেখা যাচ্ছে মালাইকাকে। এই অনুষ্ঠানে মালাইকা যে স্টাইলে আসেন তা সত্যি দেখার মতো। এছাড়া অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে তিনি প্রায়ই শিরোনামে থাকনে। দু’জনেই প্রকাশ্যে তাদের সম্পর্ককে মেনে নিয়েছেন। যদিও এখনও পর্যন্ত দু’জনের মধ্যে কেউই বিয়ে নিয়ে মুখ খোলেননি।