• বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:০১ দুপুর

যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন

  • প্রকাশিত ১১:৩৩ সকাল জানুয়ারী ১৬, ২০২০
গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি-আলিয়া
গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবির ফার্স্ট লুক সংগৃহীত

শক্তি-ক্ষমতা-ভয়, এক চেহারায় ফুটে উঠেছে হাজারো আবেগ

দর্শকদের একের পর এক চমক দিয়ে যাচ্ছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে “মাফিয়া ডন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি” চরিত্রে নিজের ফার্স্ট লুকের পোস্টার শেয়ার করেছেন তিনি। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত “গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি” ছবিটি মুম্বাইয়ের মাফিয়া ডন গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির জীবন অবলম্বনে নির্মিত।

প্রথম জীবনে যৌনকর্মী গাঙ্গুবাই এক সময় হয়ে উঠেছিলেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ড ডন। সেই সত্যি ঘটনাকে অবলম্বন করে ভারতীয় লেখক হুসেন জাইদির বই “মাফিয়া কুইন্স অব মুম্বাই”-এর একটি অংশের ওপর ভিত্তি করে নির্মিত বলেই শোনা যাচ্ছে। 

এই ছবির ফার্স্ট লুকে আলিয়া ভাটকে দেখা যাচ্ছে সম্পূর্ণ ভিন্ন সাজে। শক্তি-ক্ষমতা-ভয়, এক চেহারায় ফুটে উঠেছে হাজারো আবেগ।

আলিয়ার নতুন লুকের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রযোজনা প্রতিষ্ঠান বানসালি প্রোডাকশন লিখেছে, “এই হলেন তিনি, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি।”

ফার্স্ট লুকের পোস্টারে ছবির মূল চরিত্র গাঙ্গুবাইয়ের তরুণ বয়সের ছবিই দেখা গেছে। প্রথম পোস্টারে আলিয়ার বসার ভঙ্গি থেকে সবকিছুই বেশ চমৎকারভাবে ফুটে উঠেছে। আসনের পাশে বন্দুক, বাঁ গালের তিল, আর ফিতায় বাঁধা চুল যেন সত্যিই মনে করিয়ে দিচ্ছিল মুম্বাইয়ের মাফিয়া কুইনের কথা। দ্বিতীয় পোস্টারে গাঙ্গুবাইয়ের আরও পরিপক্ক ব্যক্তিত্বই ফুটে উঠেছে। মাথায় বড় লাল টিপ যেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডে তার বেড়ে ওঠারই প্রতিচ্ছবি।

সিনেমায় আলিয়ার বিপরীতে দেখা যাবে অজয় দেবগণকে। এখানে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।