• সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪০ রাত

গোপালগঞ্জে সড়ক, ট্রেন দুর্ঘটনায় ৩ নারী নিহত

  • প্রকাশিত ০২:২৪ দুপুর জানুয়ারী ১৮, ২০২০
সড়ক দুর্ঘটনা
শনিবার (১৮ জানুয়ারি) টেকেরহাট থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী লোকাল বাস ভেন্নাবাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। ঢাকা ট্রিবিউন

শনিবার (১৮ জানুয়ারি) সকালে বাস নিয়ন্ত্রণ হারিয়ে দু’জন ও শুক্রবার রাতে ট্রেনে কাটা পড়ে আরও এক নারী নিহত হয়েছেন

গোপালগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন ও ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত আরেক নারী নিহত হয়েছেন।

শনিবার (১৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নবাড়ি ও শুক্রবার রাতে গোপালগঞ্জ-রাজশাহী ট্রেনলাইনের গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া নামক স্থানে দুর্ঘটনা দু’টি ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, মুকসুদপুর উপজেলার চামটা গ্রামের নুর মোল্লার স্ত্রী রুবিচা বেগমের (৪৫) ও একই উপজেলার মহিষতলী গ্রামের সুবল বালার স্ত্রীর শেফালী বালা (৫০)। ট্রেনে কাটা পড়ে নিহত নারীর (৫২) নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির এসআই মোঃ লিয়াকত হোসেন জানান, টেকেরহাট থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী লোকাল বাস ভেন্নাবাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ২ নারী নিহত হন। এসময় আরো ১০ বাসযাত্রী আহত হয়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে, গোপালগঞ্জ সদর থানার এস.আই তানভীর আহম্মেদ জানান, রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস টেনে কাটা পড়ে গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়াতে অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। শনিবার সকালে তার মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।