• রবিবার, এপ্রিল ০৫, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৪ দুপুর

সমকামী মুসলিম নারীর চরিত্রে স্বরা-দিব্যা

  • প্রকাশিত ০৫:২৫ সন্ধ্যা ফেব্রুয়ারি ২৬, ২০২০
শির কোরমা
সম্প্রতি প্রকাশিত শির কোরমা ছবির ট্রেলার সংগৃহীত

দু'জন নারীর পরস্পরের প্রতি ভালোবাসা কোনো অপরাধ নয়, এই বার্তাই সমাজের কাছে তুলে ধরবে ছবিটি

বলিউডে বহুল প্রচলিত বাণিজ্যিক ঘরানার বাইরে ভিন্নধর্মী একটি সিনেমার ট্রেলার। ছবিটির নাম ‘‘শীর কোরমা’’। এর মূল চরিত্রে রয়েছেন স্বরা ভাস্বর ও দিব্যা দত্ত। তারা ‘‘সমকামী জুটি’’ চরিত্রে অভিনয় করছেন।

সমাজের তোয়াক্কা না করেই পরস্পরকে আপন করে পেতে চাওয়া দুই নারীর সম্পর্কের অন্তরায় হয়ে দাঁড়ায় পুরো সমাজ। সমাজের পাশাপাশি পরিবাররের চোখ রাঙানিও তাদের বড় বাধা। এই নিয়েই ‘‘শীর কোরমা’’ ছবির চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক ফারহাজ আনসারি।

ছবিতে স্বরার চরিত্রের নাম সিতারা আর দিব্যা অভিনীত চরিত্র হলো সায়রা। তারা রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে। ছবিতে দিব্যা দত্তের মায়ের ভূমিকায় দেখা যাবে শাবানা আজমিকে। পরস্পরের প্রতি দু'জন নারীর ভালোবাসা কোনো অপরাধ নয়, এই বার্তাই সমাজের কাছে তুলে ধরবে ছবিটি।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও জিতেন্দ্র কুমার অভিনীত সমলিঙ্গের প্রেমকাহিনির ছবি ‘‘শুভ মঙ্গল জ্যাদা সাবধান’’ ইতোমধ্যেই বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। এই নতুন ধারার ছবিকে বেশ আপন করে নিয়েছে সিনেমাপ্রেমী মানুষ। এই ছবির ধারায় এবার হতে চলেছে আরও এক সংযোজন। ট্রেলারে স্বরা ভাস্কর ও দিব্যা দত্তের অসাধারণ অভিনয় মন কেড়েছে ভক্তদের।

দেখুন ট্রেলার-