• মঙ্গলবার, এপ্রিল ০৭, ২০২০
  • সর্বশেষ আপডেট : ০৯:৫৩ সকাল

এবার রজনীকান্তকে নিয়ে বেয়ার গ্রিলসের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’

  • প্রকাশিত ০২:২৬ দুপুর ফেব্রুয়ারি ২৮, ২০২০
বেয়ার-রজনীকান্ত
ছবি: সংগৃহীত

ইন্টু দ্য ওয়াইল্ড উইদ বেয়ার গ্রিলস নামে নতুন একটি শো নিয়ে আসতে চলেছে ডিসকভারি। এই নতুন শোয়ের প্রথম এপিসোডেই থাকছেন থালাইভা

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অঙ্গনের জয়প্রিয় তারকা রজনীকান্তকে নিয়ে তৈরি হয়েছে ডিসকভারি চ্যানেলের “ম্যান ভার্সেস ওয়াইল্ড উইদ বেয়ার গ্রিলস”-সিরিজের নতুন এপিসোড।

মাসকয়েক আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে একটি এপিসোড করেছিলেন অনুষ্ঠানটির উপস্থাপক বেয়ার গ্রিলস। এবার ডিসকভারির পর্দায় আসছেন ভারতীয় দর্শকের প্রিয় “থালাইভা” অর্থাৎ সুপারস্টার রজনীকান্ত।

মার্চ মাসেই সম্প্রচার হবে এই বিশেষ এপিসোডটি। সম্প্রতি মুক্তি পেয়েছে এর টিজার।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, সারভাইভাল এক্সপার্ট বেয়ার গ্রিলস-এর সঙ্গে “থালাইভা”র এই বিশেষ অভিযানের শুটিং হয়েছে বন্দিপুরের জঙ্গলে। গত জানুয়ারি মাসেই শেষ হয় শুটিং। আগামী ২৩ মার্চ দেখা যাবে এই বিশেষ এপিসোডটি ডিসকভারি চ্যানেলে।

২০০৬ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ম্যান ভার্সেস ওয়াইল্ড-এর উপস্থাপক ছিলেন বেয়ার গ্রিলস। এবার বেয়ার গ্রিলসের উপস্থাপনায় নতুন একটি শো নিয়ে আসতে চলেছে ডিসকভারি– ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস। এই নতুন শোয়ের প্রথম এপিসোডেই থাকছেন থালাইভা।

এই শোতে রজনীকান্তকে সম্পূর্ণ অন্য মেজাজে দেখতে পাবেন দর্শক ও ভক্তরা, এমনটাই শোনা যাচ্ছে। এমনকি এই প্রথমবার টেলিভিশনের পর্দায় কোনো বিশেষ অনুষ্ঠানের অংশ হলেন তিনি। আগামী ২৩ মার্চ রাত ৮টায় সম্প্রচার হবে ‘‘ইন্টু দ্য ওয়াইল্ড’’-এর প্রথম এপিসোডটি।