ধোনি প্রযোজিত প্রথম সিনেমা, নায়িকা নয়নতারা

আইপিএলের চলমান আসরের পর্দা নামার পরেই বিশাল আয়োজনের মধ্য দিয়ে এ সিনেমার আনু্ষ্ঠানিক ঘোষণা আসবে

২২ গজের ক্রিকেটে ভারতের আঙিনা পেরিয়ে মহেন্দ্র সিং ধোনি বিশ্বজয় করেছেন অনেক আগেই। নেতৃত্বগুণের জন্য পরিচিত ক্যাপ্টেন কুল এবার পা রাখছেন সিনেমার ভুবনের। প্রযোজক হিসেবে চলচ্চিত্রের রঙিন ঝলমলে দুনিয়ায় আসার সিদ্ধান্ত নিয়েছেন এ ভারতীয় ক্রিকেটার। আর তার প্রযোজিত প্রথম সিনেমায় নায়িকা হিসেবে থাকবেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

এখনই অবশ্য এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। আপাতত ফ্র্যাঙ্কাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজ দল চেন্নাই সুপার কিংস নিয়ে ব্যস্ত আছেন ধোনি। আইপিএলে দল সামলানোর পাশাপাশি নিজের প্রযোজিত তামিল সিনেমার জন্যও একটি শক্তিশালী দল গড়ে তুলছেন ৪০ বছর বয়সী ভারতীয় ত্রিকেট তারকা। আইপিএলের চলমান আসরের পর্দা নামার পরেই বিশাল আয়োজনের মধ্য দিয়ে এ সিনেমার ঘোষণা আসবে।

রাঁচির ছেলে হলেও দক্ষিণে দারুণ জনপ্রিয় ধোনি। অধিনায়ক হিসেবে তিনি চেন্নাই সুপার কিংসকে একাধিকববার আইপিএলের শিরোপা এনে দিয়েছেন। তামিল চলচ্চিত্রের প্রযোজনা যে তার জনপ্রিয়তায় বাড়তি রঙ চড়াবে, তা বলাই বাহুল্য।

ভারতের ২০১১ বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনকাহিনী নিয়ে ইতোমধ্যে এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি নামের একটি সিনেমা নির্মিত হয়েছে। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত সেই চলচ্চিত্রে ধোনির ভূমিকায় দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। এছাড়াও সেই ছবিতে দিশা পাটানি ও কিয়ারা আদভানিও অভিনয় করেছিলেন।

এদিকে, দক্ষিণের ইন্ডাস্ট্রি মাতিয়ে নয়নতারা পা রাখতে যাচ্ছেন বলিউডে। অ্যাটলি কুমারের পরিচালিত একটি ছবিতে বলিউড বাদশাহ শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। যদিও সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি।

ADVERTISEMENT

×