Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘‌সঞ্জু’র ট্রেলারে সঞ্জয়রূপে অনবদ্য রণবীর

জেল ফটক দিয়ে বেরিয়ে এলেন সঞ্জয় দত্ত! আসলেই কি তিনি বের হলেন? এক ঝটকায় মানুষটাকে সঞ্জয় দত্তই মনে হবে। কিন্তু ভুল ভাঙবে তিনি ক্যামেরার সামনে এগিয়ে এলে। আরে এ যে রণবীর কাপুর! 

আপডেট : ৩০ মে ২০১৮, ০৯:২১ পিএম

প্রথম টিজার প্রকাশের পর এভাবেই চমকে দিয়েছিলেন সঞ্জয় চরিত্রে রণবীর কাপুর।

এবার ট্রেলার প্রকাশের পর আরও অনবদ্য এই নায়ক। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বৈচিত্রময় জীবন নিয়ে নির্মিত ছবি সঞ্জু মুক্তি পাবে ২৯ জুন। তার আগে আজ (৩০ মে) ফক্স স্টার ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো ৩ মিনিটের লম্বা ট্রেলার।

এতে সঞ্জয়ের জেল, হাসপাতাল, অন্ধকার জগৎ ও ব্যক্তিগত জীবন তুলে আনা হয়েছে। বিভিন্ন দৃশ্য বলছে জীবনের বিপদ, পতন, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ নিজের প্রথম ছবি মুক্তির দুদিন আগে মায়ের মৃত্যুশোক এবং বাবার সঙ্গে সম্পর্ক; সবকিছুই থাকছে ছবিটিতে।

ছবিটি পরিচালনা করছেন বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

থ্রি ইডিয়টসমুন্নাভাই এমবিবিএসলাগে রাহো মুন্নাভাই ও পিকে পরিচালনা করে বলিউডে আলাদা সুনাম কুড়িয়েছেন রাজকুমার হিরানি। তাই সঞ্জু নিয়ে সবার প্রত্যাশা আকাশচুম্বী। তার ওপর সঞ্জয় দত্তের জীবন। ছবিটিতে সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকেও।

About

Popular Links