Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাইরা ওয়াসিম: আমি শুধু আল্লাহকে জবাব দেবো

ভারতে পঙ্গপালের আক্রমণকে এক টুইট-বার্তায় ‘আল্লাহর মর্জি’ বলেন তিনি। স্বাভাবিকভাবেই এরপর ট্রোলড হন জাইরা এবং পরবর্তীতে ইনস্টাগ্রাম ও টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিট করে দেন তিনি

আপডেট : ০৩ জুন ২০২০, ১০:০৫ পিএম

কিছুদিন আগে ভারতে পঙ্গপালের হামলা নিয়ে টুইট করেছিলেন দঙ্গলখ্যাত সাবেক বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম। সেখানে পঙ্গপালের আক্রমণকে “আল্লাহর মর্জি” বলেন তিনি। স্বাভাবিকভাবেই এই টুইটের পরে ট্রোলড হন জাইরা। এর জেরে পরবর্তীতে ইনস্টাগ্রাম ও টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিটও করে দেন তিনি। 

জাইরা ওয়াসিমের এই টুইট নিয়ে সেসময় এক সাংবাদিক লেখেন, “ভারতীয় মুসলিম অভিনেত্রী জাইরা ওয়াসিম পঙ্গপালের প্রকোপের শিকার হওয়া নিজের দেশবাসীদের নিয়ে ইয়ার্কি করছেন। পঙ্গপালদের হামলাকে কীভাবে তিনি ব্যাখ্যা করেছেন দেখুন...।”

তবে জাইরা আবারও সোশ্যাল মিডিয়ায় ফিরে এসে সেই টুইটের জবাব দিয়েছেন। জাইরা তার টুইটে লিখেছেন, “আমার টুইটের ভুল মানে করা হয়েছে। যেকোনও মতই হোক, তা ভালো বা খারাপ তা আমার মনের অবস্থাকেই বর্ণনা করে। এটি আমার আর আমার সৃষ্টিকর্তার মাঝের বিষয়, আর আমি এই বিষয়টির ব্যাখ্যা করতে চাই না। আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য, তার সৃষ্ট বিষয়কে নয়।” 

তিনি আরও বলেন, “এই পৃথিবী বহু আগে থেকেই ঘৃণা ও কট্টরতার মতো অনেকগুলি বিষয়ের মধ্যে দিয়ে চলেছে, এই ঘৃণাকে আরও না বাড়ানো, অন্তত এটুকু তো আমরা করতেই পারি। আর যেমনটা আমি সবসময়ই বলি, আমরা একটু সংবেদনশীল হই, বাকি আল্লাহ জানেন। আল্লাহ আমাদের রক্ষা করুন এবং আমাদের সকল সমস্যা থেকে বাঁচান। আর হ্যাঁ, এখন আমি আর অভিনেত্রী নই।”

About

Popular Links