Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

জলিল: সিনেমা থেকে হিরো আলম বাদ, ‘সে আমার মর্যাদা বোঝেনি’

‘আমি চাচ্ছিলাম, তার পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করার, যাতে করে তার উপকার হয়। এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্যের মানুষের সাথে আমার কাজ করা সম্ভব না’

আপডেট : ১৬ জুলাই ২০২০, ১১:১৬ পিএম

সম্প্রতি হিরো আলমকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন অনন্ত জলিল। করিয়েছিলেন লুক টেস্ট ও ফটোশুটও। তবে এবার নিজের সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন অনন্ত।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকালে ফেসবুকে দেওয়া এক পোস্টে হিরো আলমকে তার সিনেমা থেকে বাদ দেওয়ার কথা জানান মোস্ট ওয়েলকাম খ্যাত অভিনেতা অনন্ত জলিল।

ফেসবুকের ওই পোস্টে তিনি বলেন, “আমি হিরো আলমকে নিয়ে কোনো সিনেমা বানাবো না এবং পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি ফেরত নেব না! সিংহভাগ বিনোদন সাংবাদিকরা এবং চলচ্চিত্র পরিবারের সকল গুণীজনরা হিরো আলমকে নিয়ে সিনেমা না বানানোর জন্য আপত্তি জানাচ্ছেন এবং রিসেন্টলি তার কিছু অশ্লীল ভিডিও  সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সকলেই আমাকে নিষেধ করছেন, তাকে নিয়ে সিনেমা না বানানোর।”

“সব সময় আমি বিব্রত হচ্ছি, হিরো আলমের এসব বিতর্কিত বিষয়গুলোর জন্য। দীর্ঘদিন ধরে আমি চলচ্চিত্র অঙ্গনে সম্মানের সহিত কাজ করে আসছি, চলচ্চিত্রের প্রতিটি সংগঠনের সাথে ভালো সম্পর্ক আছে। প্রতিটি সংগঠনই আমাকে সন্মানের চোখে দেখে। তাই এই সম্মান রক্ষার্থে, বিতর্কিত কাউকে নিয়ে আমি সিনেমা বানাতে চাই না,” যোগ করেন অনন্ত।

কোনো চলচ্চিত্র সংগঠন হিরো আলমকে নিয়ে সিনেমা বানাতে চাইছে না দাবি করে তিনি বলেন, “চলচ্চিত্র সংগঠনগুলোর সম্মানার্থে আমিও চাই না বিতর্কিত কাউকে নিয়ে সিনেমা বানাতে।”

অনন্ত আক্ষেপ করে বলেন, “আরেকটি কারণ উল্লেখ না করলেই নয়। কিছুদিন আগে আমি নিজ উদ্যোগে জায়েদ খানের সাথে হিরো আলমকে মিল করিয়ে দিয়েছিলাম এবং প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তাদেরকে নিয়ে একসঙ্গে লাঞ্চ করেছিলাম। মীমাংসা করে দেওয়ার পরেও একই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় হিরো আলম মন্তব্য করছেন যা মোটেও কাম্য নয়।”

“আমার এত ব্যস্ততার মাঝেও আমি তাকে পাশে বসিয়েছিলাম, সে আমার মর্যাদা বোঝে নাই। আমার মর্যাদা যেহেতু বোঝে নাই তাই আমি চাই না ভবিষ্যতে তার দ্বারা আমার মর্যাদা ক্ষুণ্ণ হোক। আমি চাচ্ছিলাম, তার পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করার, যাতে করে তার উপকার হয়। এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্যের মানুষের সাথে আমার কাজ করা সম্ভব না। তার এই  চারিত্রিক বৈশিষ্ট্যের কারণে আমি আর তাকে নিয়ে সিনেমা বানাবো না, পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি যেটি দিয়েছি সেটি আমি চাইছি না, সেটি তাকে আমি দিয়ে দিলাম,” বলেন অনন্ত জলিল।

About

Popular Links