Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত

২৮ আগস্ট ওয়েবে মুক্তি পেতে চলেছে পরিচালক মহেশ ভাটের 'সড়ক ২' ছবি

আপডেট : ১২ আগস্ট ২০২০, ১১:৩৫ এএম

জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে। শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে তিনি ভর্তি ছিলেন সঞ্জয়। তবে তার করোনাভাইরাস পরীক্ষা করা হলে তা নেগেটিভ আসে। পরে জানা যায় তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছেন। এ কারণেই ভুগছিলেন শ্বাসকষ্টে। 

করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় সোমবার হাসপাতাল থেকে বাড়িতে ফিরে যান সঞ্জয়। পরে মঙ্গলবার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে অসুস্থ হওয়ার কথা জানান এই সুপারস্টার।

তবে টুইটারে নিজের পোস্টে স্পষ্ট করে অসুস্থতার উল্লেখ করেননি সঞ্জয় ৷ তিনি লেখেন, “প্রিয় বন্ধুরা ৷ আমি কিছু দিনের জন্য কাজ থেকে বিরতি নিচ্ছি চিকিৎসার জন্য ৷ আমার পরিবার, আমার বন্ধু-বান্ধব আমার সঙ্গে রয়েছে ৷ আমি সবাইকে বলবো, অহেতুক চিন্তা করবেন না ৷ কোনও গুজবকেও গুরুত্ব দেবেন না ৷ শিগগিরই দেখা হবে!"

২৮ আগস্ট ওয়েবে মুক্তি পেতে চলেছে পরিচালক মহেশ ভাটের “সড়ক ২” ছবি৷ এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত ৷ সম্প্রতি মুক্তি পেয়েছে তার সড়ক ২ এর পোস্টার। সেখানেই নয়া লুকে দেখা যাবে সঞ্জয় দত্তকে। 

About

Popular Links