Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোয়া থেকে শুটিং শুরু করবেন দীপিকা

পরিচালক চাইছেন, গোয়াতে সর্বোচ্চ সাবধানতা অবলম্বন করে কাজ করতে

আপডেট : ২৬ আগস্ট ২০২০, ০৩:৩২ পিএম

স্বামী রণবীর কাপুরকে নিয়ে দীর্ঘদিন বাবার বাড়ি বেঙ্গালুরুতে থেকে মুম্বাই ফিরেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এবার শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন দীপিকা। আগামী মাসে পরিচালক শকুন বাত্রার নতুন ছবির শ্যুটিংয়ের মধ্য দিয়েই কাজে ফিরবেন তিনি।

বিনোদনভিত্তিক ভারতীয় পোর্টাল ফিল্মফেয়ার জানিয়েছে, ছবিটির কাজ হবে ভারতের গোয়াতে। এতে দীপিকা পাড়ুকোনের পাশাপাশি রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে প্রমুখ।

জানা গেছে, এই মুহূর্তে বিদেশ যাওয়ার ঝুঁকি নিতে চাননি শকুন বাত্রা। তাই ২৫ দিনের শিডিউল নিয়ে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে গোয়ায় কাজ শুরু করবেন দীপিকা, সিদ্ধান্ত, অনন্যারা।

নাম চূড়ান্ত না হওয়া এ ছবিটির ক্যামেরা গত মার্চ মাসেই চালু হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতিতে তা বাতিল হয়ে যায়। ছবির একটি বড় অংশের দৃশ্যধারণ করার পরিকল্পনা ছিল শ্রীলঙ্কায়। কিন্তু একই কারণে সেটিও বন্ধ করেন নির্মাতারা।

ভারতীয় গণমাধ্যমে প্রতিবেদন থেকে জানা গেছে, পরিচালক বাত্রার শেষ ছবি ‘‘কাপুর অ্যান্ড সনস’’-এর মতোই এটিও রোমান্টিক কমেডি। যেখানে পরিবারের গল্প থাকছে। 

ইতোমধ্যে শুটিং নিয়ে বিভিন্ন পরিকল্পনার কথা জানিয়েছেন নির্মাতা। চাইছেন, গোয়াতেও সর্বোচ্চ সাবধানতা অবলম্বন করে কাজ করতে।

প্রসঙ্গত, বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর গত ফেব্রুয়ারিতে বিদেশ যাত্রা বন্ধ করেন দীপিকা। এমনকি প্যারিস ফ্যাশন উইকের আমন্ত্রণেও সাড়া দেননি তিনি। পাশাপাশি মার্চে সব কাজ বাতিল করে দেন তিনি। অবশেষে দীর্ঘ ৬ মাস পর শুটিংয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই তারকা।

About

Popular Links