Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

করোনাভাইরাস না সুশান্ত হত্যা, কেন পেছালো সালমানের ‘বিগ বস’!

৫ সেপ্টেম্বর থেকে ‘বিগ বস’ এর নতুন সিজন শুরু হওয়ার কথা থাকলেও কিন্তু সেই সূচি মেনে এবার পর্দায় আসছে না জনপ্রিয় এই রিয়েলিটি শোটি

আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৪ পিএম

আরও দীর্ঘ হতে চলেছে বিগ বস-ভক্তদের অপেক্ষা। শো-এর আসন্ন চতুর্দশ মরসুম নিয়ে আগ্রহী ছিল দর্শকমহল। কিন্তু শোনা যাচ্ছে, তাদের অপেক্ষা আরও বেড়ে যাবে।

আনন্দবাজার এক প্রতিবেদনে জানায়, ৫ সেপ্টেম্বর থেকে “বিগ বস”-এর নতুন সিজন শুরু হওয়ার কথা থাকলেও কিন্তু সেই সূচি মেনে এবার পর্দায় আসছে না জনপ্রিয় এই রিয়েলিটি শোটি।

করোনাভাইরাস মহামারিতো তো ছিলই, এরসঙ্গে যোগ হয়েছে সুশান্ত সিং রাজপুত হত্যা নিয়ে ভক্তদের কাছে সালমানের জনপ্রিয়তার নিম্নমুখিতা। স্বজনপোষণে অভিযুক্ত বলিউড তারকাদের থেকে মুখ ফিরিয়েছেন দর্শকরা। ফলে বিগ বস-এর সঞ্চালক হিসেবে সালমান খান আগের মতোই ভূমিকা রাখতে পারবেন কি না, সে প্রশ্ন থেকেই যাচ্ছে।

প্রতিবেদনে একটি ওয়েব পোর্টালের উদ্ধৃতি তুলে ধরে বলা হয়েছে, এক মাস পিছিয়ে গিয়ে বিগ বস শুরু হতে পারে অক্টোবরে। কারণ হিসেবে নির্মাতাদের তরফে বলা হয়েছে, সম্প্রতি মুম্বাইয়ে ভারী বর্ষণের কারণে পিছিয়ে গিয়েছে সেট মেরামতির কাজ। তবে সালমানকে দিয়ে শুট করানো হচ্ছিল। সেগুলির মধ্যে কিছু প্রোমো তুলে নিয়েছেন নির্মাতারা। 

এ বছর প্রথম থেকেই করোনা অতিমারি এবং লকডাউনের প্রভাবে বিধ্বস্ত হয়ে গিয়েছে জনপ্রিয় এই টেলিভিশন শো। স্বভাবতই সোশ্যাল ডিসট্যান্সিং-এর নিয়ম এই শো-এ মেনে চলা কার্যত অসম্ভব। কারণ সব প্রতিযোগীকে থাকতে হয় একই ছাদের নিচে।

শুধু একসঙ্গে থাকাই নয়। ষোলজন প্রতিযোগীকে একইসঙ্গে খাবার খেতে হয়। ব্যবহার করতে হয় একই শৌচাগার। ফলে করোনা-আবহে এই প্রতিযোগিতা শুরু হওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছিল।

সামাজিক দূরত্ববিধি মেনে কী ভাবে বিগ বস-এর মতো প্রতিযোগিতা সম্ভব, তা নিয়ে উদ্বিগ্ন ছিলেন নির্মাতারা। আগেই জানিয়ে দেওয়া হয়েছিল, এ বছর কোভিড টেস্টের পরেই প্রতিযোগীরা এই শো-এ অংশ নিতে পারবেন। স্যানিটাইজ করা হবে বিগ বস-এর হাউস। এ বছর ফিল্ম সিটির ভিতরেই তৈরি করা হচ্ছে বিগ বস-এর সেট।

কিন্তু কারা কারা থাকছেন এ বারের প্রতিযোগী তালিকায়? শোনা যাচ্ছে অনেক নাম। কিন্তু ইতিমধ্যেই যাদের নাম নিশ্চিত হয়েছে বলে শোনা যাচ্ছে তারা হলেন, জেসমিন ভাসিন, পবিত্র পুনিয়া, শগুন পাণ্ডে, নয়না সিংহ, জয়েশ ভট্টাচার্য এবং অ্যালি গোনি।

এ ছাড়াও যাদের কাছে প্রস্তাব গিয়েছে বলে শোনা যাচ্ছে তারা হলেন, সুগন্ধা মিশ্র, নিকি তাম্বোলি, শুভাঙ্গি আত্রে, দিশা ভকানি, শিবিন নারঙ্গ এবং টিনা দত্ত। বেশ কিছু সেলেব্রিটি ইতিমধ্যেই ফিরিয়েও দিয়েছেন বিগ বস প্রস্তাব। তাদের মধ্যে আছেন ভিভিয়ান ডি’সিনা, জেনিফার উইঙ্গেট এবং নিয়া শর্মা।

শোনা গিয়েছিল পরিবর্তিত পরিস্থিতিতে নাকি সালমান তার বিপুল পারিশ্রমিকও কাটছাঁট করেছেন। কিন্তু ইন্ডাস্ট্রির অন্দরের খবর, সুশান্ত কাণ্ডের পর সালমানের দিকে স্বজনপোষণের আঙুল তোলা আমজনতার সামনে “ভাইজানকে” আনার আগে আরও একটু সময় কিনছেন নির্মাতারা।


About

Popular Links