Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ড্রিও ব্যরিমোর: আর কখনওই বিয়ে করবো না!

৪৫ বছর বয়সী ব্যারিমোর মনে করেন, তার অনেকদূর যাওয়ার আছে, তবে কারও সঙ্গে বিবাহের বন্ধনে জড়িয়ে এগোনোর তেমন কোনও পরিকল্পনা নেই

আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৮ পিএম

আর কখনওই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন না বলে জানিয়েছেন হলিউডের লাস্যময়ী তারকা ড্রিউ ব্যারিমোর।

“দ্য ড্রিউ ব্যারিমোর শো”  নামক একটি টকশো প্রসঙ্গে পিপল ম্যাগাজিনে দেওয়া এক সাক্ষাৎকারে চতুর্থবারের মতো বিয়ে করতে না চাওয়ার বিষয়টি স্পষ্ট করে জানিয়ে দেন তিনি।

তিনি বলেন, “আমি আর কখনওই বিয়ে করবো না! যদিও জানি, কখনও করব না'- এমন কথা বলা উচিত নয়; তবু বলতে চাই, কখনওই বিয়ে করব না।”

শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে প্রবেশ করা ৪৫ বছর বয়সী ব্যারিমোর মনে করেন, তার অনেকদূর যাওয়ার আছে, তবে কারও সঙ্গে বিবাহের বন্ধনে জড়িয়ে এগোনোর তেমন কোনও পরিকল্পনা নেই। 

তিনি আরও বলেন, “বেক আপ হলে সামনে এগিয়ে যাওয়া অনেকটাই সহজ, কিন্তু বিবাহ বিচ্ছেদের বিষয়টা আলাদা। তবে এর মানে কখনওই এমন নয় যে, আমি কারও সঙ্গে সম্পর্কে জড়াবো না। বিশেষ করে এখন থেকে এক বছর পর আমার সন্তানরা কলেজে যাবে, তখন ভালবাসতেই পারি, তবে তারজন্য মুখিয়ে নেই আমি।”

লিটল গার্ল লস্ট, পয়সন আইভি, চার্লিস অ্যাঞ্জেলসের এ অভিনেত্রী জিতেছেন গোল্ডেন গ্লোব, স্যাগ অ্যাওয়ার্ডের মতো পুরস্কার। বর্তমানে সান্তা ক্লারিটা ডায়েট সিরিজটির মধ্য দিয়ে নেটফ্লিক্সও মাতিয়ে রেখেছেন।

About

Popular Links