Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ধর্ষণের অভিযোগে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে জিজ্ঞাসাবাদ

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে সাত বছর আগে নিজের বাড়িতে ডেকে নিয়ে যৌন হেনস্থার অভিযোগ তোলেন করেন পায়েল ঘোষ নামে বলিউডের এক অভিনেত্রী

আপডেট : ০১ অক্টোবর ২০২০, ১০:৩০ পিএম

জনপ্রিয় ভারতীয় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোবর) ভরসোভা থানা পুলিশ কাশ্যপকে জিজ্ঞাসাবাদ করে বলে মুম্বাই পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “বৃহস্পতিবার ভরসোভা থানা পুলিশ অনুরাগ কাশ্যপকে জিজ্ঞাসাবাদ করেছে। তিনি সব অভিযোগ অস্বীকার করেছেন। মামলার তদন্ত চলমান থাকায় আমরা এখনও তাকে গ্রেফতার করিনি।”

এর আগে, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে সাত বছর আগে নিজের বাড়িতে ডেকে নিয়ে যৌন হেনস্থার অভিযোগ তোলেন করেন পায়েল ঘোষ নামে বলিউডের স্বল্প পরিচিত এক অভিনেত্রী। এর পরিপ্রেক্ষিতে গত সপ্তাহে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে মুম্বাই পুলিশ।

সম্প্রতি ওই অভিনেত্রী মহারাষ্ট্রের গভর্নর বিএস কোশিয়ারি এবং মন্ত্রী রামদাস আটওয়ালের সাথে সাক্ষাৎ করে এ মামলায় কাশ্যপের তাৎক্ষণিক গ্রেফতারের দাবি জানান। এরপরই জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় তলব করে পুলিশ।

তবে চলচ্চিত্র নির্মাতা কাশ্যপ তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। এ প্রসঙ্গে কাশ্যপের আইনজীবী বলেন, “এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত। দুঃখের বিষয় যে ‘মি টু’ আন্দোলনের মতো গুরুত্বপূর্ণ একটি সামাজিক আন্দোলনকে নিজ স্বার্থে ব্যবহারের মাধ্যমে নিরপরাধ মানুষের মানহানি করার একমাত্র হাতিয়ারে পরিণত করা হচ্ছে।”

About

Popular Links