Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্রাজিলকে হারালেই হবে বিয়ে!

করম আলী সরদার (ফারুক আহমেদ) নিজে আর্জেন্টিনার পাঁড় সমর্থক। মনে মনে চান, তার ১১ ছেলে বিশেষ একটি কাজ করুক। আর তা হলো, এলাকার ব্রাজিল সমর্থিত দলকে পরাজিত করা।

আপডেট : ০৩ জুন ২০১৮, ১১:১০ পিএম

যদি সেটা করতে পারে তবেই তাদের বিয়ে হবে! তাই তাদের সবার লক্ষ্য ইউনিয়ন চ্যাম্পিয়ন' হওয়া।

অন্যদিকে, ব্রাজিল সমর্থিত বর্তমান চেয়ারম্যান (বড় দা মিঠু) রেফারিকে নিয়ে নীলনকশা আঁটে। তার দুই মেয়ে বিষয়টি টের পেয়ে নীলনকশা ভেস্তে দেওয়ার পরিকল্পনা করে। তারাও আর্জেন্টিনা সমর্থিত দলকে জেতাতে বাবার বিপক্ষে রেফারিকে নিয়ে কাজ শুরু করে। কে জিতবে; আর্জেন্টিনা নাকি ব্রাজিল? বিয়ের অনুমতি মিলবে তো আর্জেন্টিনা সমর্থক করম আলীর পুত্রদের?

একটি একটি নাটকের গল্প। ঈদের অনুষ্ঠানসূচিতে দেখা যাবে ভিলেজ কাপ’ নামের এ নাটকটি। যেখানে ছেলেদের ভূমিকায় অভিনয় করেছেন জোভান আহমেদ ও জামিল হোসেনসহ আরও ৯ জন। চেয়ারম্যানের মেয়ে হিসেবে থাকছেন তাসনুভা এলভিন ও জাহারা মিতু।

জোভান বললেন, ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের বিভিন্ন কাণ্ড এতে দেখা যাবে। পুরোটাই করা হয়েছে ঈদে বাড়তি আনন্দ দিতে।’

জামিল বলেন, নাটকে পুরনো একটি ঘটনার কারণে বাবা ব্রাজিলকে হারাতে চায়। কিন্তু তারা ছেলেরা ফুটবল খেলতে খুব একটা দক্ষ না। যেমন- আমি চোখে কম দেখি, জোভান গোলকিপার কিন্তু কোনও কিছু ঠিকমতো ধরতে পারে না। তারপর বাবা বিয়ে করানোর অফার দেয়। ১ জুন থেকে রাজধানীর ৩০০ ফিট এলাকায় এর শুটিং হচ্ছে। আজকের মধ্যেই আমার অংশটি শেষ হবে।’

নাটকটি রচনা ও পরিচালনায় আছেন ইফতেখার শুভ। একটি বেসরকারি টিভিতে এটি প্রচার হবে।

About

Popular Links