Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ে করলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান

২০ বছরের বন্ধুত্ব ও ১৪ বছরের প্রেমের পর ফ্যাশন ডিজাইনার নতাশা দলালকে বিয়ে করেছেন অভিনেতা বরুণ ধাওয়ান

আপডেট : ২৫ জানুয়ারি ২০২১, ০৮:৪৮ পিএম

রাখ-ঢাক করেও অনেক খবর প্রকাশ হয়েই পড়েছিল বরুণ-নতাশার বিয়ের ব্যাপারে। কবে বিয়ে কখন বিয়ে সবকিছু। রবিবার (২৪ জানুয়ারি) দুপুর থেকেই তাই বরুণ-নতাশার বিয়ের ছবি দেখতে মুখিয়ে ছিল তার ভক্তকূল শেষে রাত এগারোটা নাগাদ ভক্তদের তুষ্ট করলেন অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করলেন। রূপালি পোশাকে বরুণ আর নতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। বিবরণে অভিনেতা লিখলেন, “আজীবন ভালোবাসা এইমাত্র পূর্ণতা পেল।”

২০ বছরের বন্ধুত্ব, ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তার কলেজের সময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নতাশা দালাল।

আরব সাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে  ঘেরা এক রিসর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গাঁথলেন দু’জনে। সূর্যাস্তকে সাক্ষী রেখে। পরিবার, পরিজন আর মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে পাশে নিয়ে।

বলিউডের তরুণ প্রজন্মের  অভিনেতাদের মধ্যে সফলতম বলাই যায় বরুণকে। কয়েক বছরের অভিনয় জীবনে বাণিজ্যিক হিট ছবি তার নেহাত কম নয়। ভক্ত সংখ্যাও বিপুল। কোটিকোটি হৃদয়ে ঢেউ তোলেন  তিনি। তার বিয়ের প্রতি মুহূর্তের খবর জানতে চাইবে মানুষ তাতে অস্বাভাবিক কিছু নেই।

শোনা যাচ্ছিল, রবিবার সন্ধ্যায় দেখা দেবেন নবদম্পতি। সদ্য বিবাহিত অভিনেতা বরুণ ধবন ও তার ফ্যাশন ডিজাইনার স্ত্রী নতাশা দালালের বিয়ের ছবি দেখতে দুপুর থেকেই মুখিয়ে ছিলেন ভক্তরা। শেষে সন্ধে পেরিয়ে রাতে গিয়ে দেখা মিললো নবদম্পতির! 

About

Popular Links