Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

৩৩ বছরের পুরোনো ভিডিও শেয়ার করলেন সালমান

শুধু ভিডিও দিয়েই ক্ষান্ত হননি জনপ্রিয় এ অভিনেতা,বন্ধুর স্ত্রী কীভাবে এই বিয়েটি সম্পন্ন করেছিলেন সে সম্পর্কে একটি কৌতুকও জুড়ে দিয়েছেন ভিডিও'র ক্যাপশনে

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২১, ০৫:০৬ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান বন্ধুর বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানাতে ৩৩ বছর আগের মজার একটি ভিডিও শেয়ার করেছেন। 

সোমবার (৮ ফেব্রুয়ারি) ছিল সালমানের ছেলেবেলার বন্ধু সাদিকের বিবাহবার্ষিকী। সেই উপলক্ষ্যে নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করেছেন তিনি। 

তবে শুধু ভিডিও দিয়েই ক্ষান্ত হননি জনপ্রিয় এ অভিনেতা। বন্ধুর স্ত্রী কীভাবে এই বিয়েটি সম্পন্ন করেছিলেন সে সম্পর্কে একটি কৌতুকও জুড়ে দিয়েছেন ভিডিও'র ক্যাপশনে। 

ভিডিওতে দেখা যায়, বন্ধুর বিয়ের দিন সালমান মঞ্চে উঠে বন্ধুকে আলিঙ্গন করছেন। ভিডিওটি ইতোমধ্যে প্রায় ৪৮ লাখ ৩ হাজার বার দেখা হয়েছে। 

ভিডিওর ক্যাপশনে সালমান লিখেছেন, "বাল্যবন্ধু সাদিক, বাল্যকালে অর্থাৎ আমি যখন ছোট ছিলাম, তখন ঠিক ৩৩ বছর আগে তার বিয়ে হয়েছিল। শ্রদ্ধা জানাচ্ছি রেহানা'র প্রতি, যে এখনও বেঁচে আছে। আর এই বিয়েটা ঠিকমত এগিয়ে নিয়ে যাচ্ছে। শুভ কামনা ও শুভ বিবাহ বার্ষিকী! শেষ কথা : রেহানা, এখনও সময় আছে পালয়ে যাও হা হা হা!" 



সালমান খুব কমই পুরোনো ছবি এবং ভিডিও শেয়ার করেন। তবে যখন করেন ভক্তদের আনন্দিত করেই ছাড়েন। ২০১৮ সালে তিনি চলচ্চিত্রে নিজের ৩১ বর্ষপূর্তি উপলক্ষ্যে পুরোনো একটি ছবি শেয়ার করে ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের বিশেষভানে ধন্যবাদ জানিয়েছিলেন। 

লকডাউনের পুরোটা সময় পরিবার ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর সঙ্গে নিজের প্যানভেল ফার্মহাউসে কাটিয়ে বর্তমানে এ অভিনেতা পরবর্তী চলচ্চিত্র "অ্যান্টিম"র শুটিংয়ে ব্যস্ত আছেন। যেখানে একজন শিখ পুলিশের চরিত্রে তাকে দেখা যাবে। মহেশ মাঞ্জরেকর পরিচালিত "অ্যান্টিম" মারাঠি হিট চলচ্চিত্র "মুলশি প্যাটার্ন"র রিমেক।

About

Popular Links