Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

গ্রেফতারের হাত থেকে বাঁচলেন সানি লিওনি

গ্রেফতারের হাত থেকে বাঁচলেও সানি লিওনি এবং তার সহযোগীদের পুলিশ তদন্ত দলের সঙ্গে যোগাযোগ রেখে মামলায় সহযোগিতা করার নির্দেশ দেওয়া হয়েছে

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২১, ০৮:০৭ পিএম

বলিউড সেনসেশন সানি লিওনি ও তার ঘনিষ্ঠ দুই সহযোগী এক ইভেন্ট ম্যানেজারের করা মামলায় আপাতত গ্রেফতারের হাত থেকে মুক্তি পেয়েছেন। 

বুধবার (১০ ফেব্রুয়ারি) কেরালা হাইকোর্টের কোচি বেঞ্চ মামলার তদন্তকারী কেরালা ক্রাইম ব্রাঞ্চকে ফৌজদারি পদ্ধতি অনুসারে কোনো নোটিশ না দেওয়া পর্যন্ত অভিযুক্ত তিনজনকে গ্রেফতার না করার আদেশ দিয়েছে। 

সানির বিরুদ্ধে অভিযযোগ, দুটি অনুষ্ঠানের জন্য ২৯ লাখ টাকা নিয়েও সেখানে যাননি তিনি। অনুষ্ঠানের আয়োজকদের পক্ষ হতে ভারতের কেরালা নিবাসী আর শিয়াস এ অভিযোগ তোলেন। শনিবার (৬ ফেব্রুয়ারি) এই মামলার তদন্তের জন্য কোচি পুলিশ সানি লিওনির বয়ান রেকর্ড করে। 

প্রথমে রাজ্য পুলিশের সাধারণ শাখায় অভিযোগ দায়ের করেন আর শিয়াস। তারপর সেটা পাঠিয়ে দেওয়া হয় অপরাধ দমন শাখার কাছে। তার অভিযোগপত্রে লেখা হয়েছিল, সানি লিওনি ২৯ লাখ টাকা নিয়ে ফেরত দেননি এবং যে দুটি অনুষ্ঠানে যাওয়ার কথা হয়েছিল, তাতে উপস্থিতও হননি তিনি।

অভিযোগকারী আরও জানান, সানির ম্যানেজার ২০১৬ সাল থেকে বিভিন্ন সময়ে পাঁচটি অনুষ্ঠানে সানির অংশ নেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কিস্তিতে টাকা নিয়েছেন। কিন্তু কোনো অনুষ্ঠানে তিনি উপস্থিত না হওয়ায় শিয়াস পুলিশে অভিযোগ করেন।

ফেব্রুয়ারির প্রথমদিকে কেরালার একটি প্রাইভেট রিসোর্টে একই মামলায় সানিকে জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ। তখন সানি পুরো ঘটনাটি ব্যাখ্যা করেছিলেন এবং দাবি করেছিলেন, তিনি কোনো ভুল করেননি। 

ম্যানেজার টাকা নিয়েছে এই কথা স্বীকার করে সানি বলেন, তিনি বেশ কয়েকবার তারিখ দিয়েছিলেন কিন্তু ইভেন্ট ম্যানেজার তার দেওয়া তারিখগুলোর সঙ্গে ইভেন্টের তারিখ মেলাতে পারেননি। যার ফলে বিষয়টি এখন উঠে এসেছে। 

এদিকে গ্রেফতারের হাত থেকে বাঁচলেও সানি লিওনি এবং তার সহযোগীদের পুলিশ তদন্ত দলের সঙ্গে যোগাযোগ রেখে মামলায় সহযোগিতা করার নির্দেশ দেওয়া হয়েছে।

About

Popular Links