Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোভিড আক্রান্ত সঞ্জয় লীলা বানসালি, আইসোলেশনে আলিয়া

পরপর রণবীর কাপুর এবং সঞ্জয় লীলা বানসালি আক্রান্ত হওয়ায় বর্তমানে আইসোলেশনে আছেন আলিয়া ভাট, পরিচালক ও নায়িকার অনুপস্থিতিতে আপাতত স্থগিত রয়েছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শ্যুটিং

আপডেট : ০৯ মার্চ ২০২১, ০৮:১৯ পিএম

রণবীর কাপুরের পর করোনাভাইরাসে আক্রান্ত হলেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। কোভিড-১৯ পরীক্ষার ফল আসার পর থেকে আইসোলেশনে রয়েছেন পরিচালক। পরপর রণবীর ও সঞ্জয় আক্রান্ত হওয়ায় বর্তমানে আলিয়া ভাটও আইসোলেশনে চলে যান। 

মঙ্গলবার (৯ মার্চ) রণবীরের মা নিতু কাপুর ইনস্টাগ্রামে পোস্ট করে জানান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা। তবে সঞ্জয় এখনও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাননি আক্রান্ত হওয়ার কথা।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা নিজে না জানালেও, ঘনিষ্ঠ সূত্র মারফৎ তার অসুস্থতার কথা জানা যায়। সঞ্জয়ের সঙ্গে সংস্পর্শে যারা এসেছিলেন, তাদের প্রত্যেকের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। সিনেমার অভিনেতা ও কলাকুশলীও ছিলেন সেই তালিকায়। সঞ্জয়ের কোভিড-১৯ পরীক্ষার পর ফল পজিটিভ আসার পরেই মায়েরও পরীক্ষা করান পরিচালক। তার ফল নেগেটিভ আসায় কিছুটা স্বস্তিতে রয়েছেন সঞ্জয়। পরিচালকের মা লীলা বানসালি আপাতত সুস্থ। তবে সাবধানতা অবলম্বন করে তাকেও রাখা হয়েছে আইসোলেশনে।

পরিচালক এবং নায়িকার অনুপস্থিতিতে স্থগিত "গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি"র শ্যুটিং। যদিও এ বিষয়ে নির্মাতাদের তরফ থেকে কোনও নিশ্চিত বার্তা পাওয়া যায়নি।

বানসালির অন্যান্য ছবির মতোই "গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি" নিয়েও চড়ছে বিতর্কের পারদ। অভিযোগের স্তূপ জমা হয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি নিয়ে। অবশ্য সঞ্জয়ের কাছে এই দৃশ্য নতুন নয়। তবে এ বার খোদ পরিচালক অসুস্থ হয়ে পড়ায় পরিস্থিতি কিছুটা অন্য রকম।

মুম্বাইয়ে ফের বাড়ছে করোনাভাইরাসের দাপট। মুখে মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আর্জি জানানো হয়েছে সরকার পক্ষ থেকে। 

 

About

Popular Links