Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

সেলেনা: ছেলেরা আমার সঙ্গে ডেটে যেতে চায় না

অভিনয়ের একটি দৃশ্য চিত্রগ্রহণের সময় ক্যামেরায় বন্দি সেলেনাকে দেখা যায় অ্যারনের কাঁধে মাথা রেখে হাতে হাত রেখে হাসিমুখে হেঁটে যাচ্ছে দু'জন

আপডেট : ১৩ মার্চ ২০২১, ০৫:২৭ পিএম

গান এবং অভিনয় নিয়ে ব্যস্ত সময় পা করছেন মার্কিন সংগীতশিল্পী সেলেনা গোমেজ। একদিকে আসছে সেলেনার প্রথম স্প্যানিশ গানের অ্যালবাম রিভেলাসেইন অন্যদিকে আসন্ন হুলু সিরিজ "অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং"।

আর এই সিরিজের শুটিংকে ঘিরেই ঘটলো যত কাহিনি। গত মাসে সিরিজটির সহঅভিনেতা অ্যারন ডোমিংয়েজের সঙ্গে শুটিংয়ের মুহূর্তের কয়েকটি ছবি প্রকাশ করেছে পাপারাজ্জিরা। আর সেই থেকেই গুঞ্জন চুটিয়ে প্রেম করছেন দু'জন।

অভিনয়ের একটি দৃশ্য চিত্রগ্রহণের সময় ক্যামেরায় বন্দি সেলেনাকে দেখা যায় অ্যারনের কাঁধে মাথা রেখে হাতে হাত রেখে হাসিমুখে হেঁটে যাচ্ছে দু'জন।আশ্চর্যজনকভাবে এর পরপরই তাদের ডেটিং-এর গুজব ছড়িয়ে পড়ে ভক্তমহলে। "সেলেনেটর" হিসেবে পরিচিত সেলেনার ভক্তরা ডোমিংয়েজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও আক্রমণ করতে ছাড়েননি। 

লস অ্যাঞ্জেলেস টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে এসব গুজব ও আক্রমণের বিষয়ে সরাসরি জবাব দিয়েছেন সেলেনা। 

তিনি বলেন, "আমরা মাত্রই একসাথে কাজ শুরু করেছি। আর সত্যি কথা, কোনো ছেলেই আমার সাথে ডেটে যেতে চায় না। হয়ত আমি তরুণ তাই তারা আমাকে নিয়ে আগ্রহ বোধ করে। কিন্তু আসলেই নিজেকে ভাগ্যবান মনে করি কারও সাথে সম্পর্কে আবদ্ধ নই বলে।"

সাক্ষাৎকারে সেলেনা আরও জানান, তারকাদের জড়িয়ে এ ধরনের গুজবের কারণে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ছেড়ে কিছুদিনের বিরতিও নিতে হয়েছিল।

About

Popular Links