Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৮ মাসে ১৮ কেজি ওজন কমালেন তনুশ্রী!

তনুশ্রীর এই পরিবর্তনে নস্টালজিক হয়ে পড়েছেন তার অনুরাগীরাও

আপডেট : ১৬ মার্চ ২০২১, ১০:৪৮ পিএম

ওজন বেড়ে যাওয়ায় ‘বডি শেমিং’-এর শিকার হন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ১৮ মাসে ১৮ কেজি ওজন কমিয়ে চমক সৃষ্টি করেছেন তিনি।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সেখানে ফের স্বমহিমায় দেখা যায় তাকে। ক্যারিয়ারের শুরুর দিকের চেহারার সঙ্গে যেন অবিকল মিল।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, তনুশ্রীর এই পরিবর্তনে নস্টালজিক হয়ে পড়েছেন তার অনুরাগীরাও। তবে খুব সহজে কিন্তু আগের মতো ছিপছিপে চেহারা ফিরে পাননি। অভিনেত্রী জানিয়েছেন, ২০১৯ থেকে মেদ ঝরানোর জন্য সঠিক ডায়েট এবং শরীরচর্চা শুরু করেছিলেন তিনি।

৮০ কেজি থেকে ওজন কমিয়ে ৬২ কেজিতে নিয়ে এসেছেন তনুশ্রী। তার জন্য চিনি, কার্বোহাইড্রেট, এবং গ্লুটেন জাতীয় খাবারকে ডায়েটের তালিকা থেকে বাদ দিয়েছেন তিনি। পরিবর্তে এনেছেন স্যুপ, সালাদ এবং জুস।

খাওয়ায় বাদ সাধার সঙ্গেই চলেছে শরীরচর্চা। ঠিক ভাবে সেটি করার জন্য প্রশিক্ষকের সাহায্যও নিয়েছেন। এছাড়াও প্রতি সোমবার করে উপোস করতেন অভিনেত্রী।

নতুন কাজের অফার এলেই মেদ ঝরাতে উদ্যত হন অভিনেতারা। এমন ভাবনাই প্রচলিত বলিউডে। তনুশ্রীও অস্বীকার করছেন না নতুন করে বড়পর্দায় ফেরার সম্ভাবনার কথা। জানিয়েছেন, কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে তাঁর। একটি ছবির শ্যুটিংও শুরু করার কথা ছিল। করোনা অতিমারির কারণে তা পিছিয়ে যায়। তনুশ্রী মনে করেন, অতীতের মতো আজও প্রেক্ষাগৃহে দর্শক টানার ক্ষমতা রাখেন তিনি।

About

Popular Links