Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাশুড়ি হচ্ছেন মৌসুমী!

১৯৯৫ সালের অনেকটা হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন মৌসুমী-ওমর সানী, এরপর প্রায় দু্ই যুগ পাড়ি দিয়ে এখ‌ন শ্বশুর-শাশুড়ি হতে যাচ্ছেন তারা


আপডেট : ২০ মার্চ ২০২১, ০৫:৫২ পিএম

ঢালিউডের অমর জুটি ওমর সানী-মৌসুমী। দুই যুগেরও বেশি সময় ধরে সংসার করে একরকম দৃষ্টান্তই তৈরি করেছেন এই জুটি। সম্প্রতি বড়ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে ঠিক হওয়ায় শ্বশুর-শাশুড়িও হতে চলেছেন তারা। আগামী ৫ এপ্রিল ছেলের গায়ে হলুদ, ৯ এপ্রিল হবে তার বিবাহোত্তর সংবর্ধনার কথা রয়েছে। দেশের প্রথম সারির এক গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন চিত্রনায়িকা মৌসুমী।

জানা গেছে, ফারদীনের হবু বউয়ের নাম আয়েশা। কানাডা প্রবাসী আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি, বাড়ি কুমিল্লায়। তবে বেড়ে ওঠা কানাডায়। কয়েক মাস আগে ফারদীনের সঙ্গে পরিচয় হয় আয়েশার। পরিচয় থেকে ভালো লাগা। এরপরই বিয়ের দিনক্ষণ করে দুই পরিবার।

ছেলের বিয়ে প্রসঙ্গে মৌসুমী দেশীয় একটি গণমাধ্যমকে জানান, ছেলের বিয়ে নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন তারা। গায়েহলুদ ও বিবাহোত্তর সংবর্ধনার মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে।

একসঙ্গে কাজ করতে গিয়ে পরিচয় হয় মৌসুমী-ওমর সানীর। ১৯৯৫ সালের ৪ মার্চ, অনেকটা হঠাৎ করেই বিয়ে করেন তারা। বিয়ের পাঁচ মাস পর ২ আগস্ট বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছিলেন তারা। তারপর থেকে এক ছাদের নিচে থাকছেন এ তারকা দম্পতি। ছেলে ফারদীন ছাড়াও ফাইজা নামের এক মেয়ে রয়েছে তাদের। 

About

Popular Links