Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঐশ্বরিয়াকে নিয়ে মন্তব্য, উচিৎ জবাব দিলেন অভিষেক

মুক্তিপ্রত্যাশী "দ্য বিগ বুল" চলচ্চিত্রের প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করা অভিষেক সম্প্রতি উচিত জবাব দিয়ে বন্ধ করেছেন তাকে নিয়ে করা এক ট্রল

আপডেট : ২৫ মার্চ ২০২১, ০৮:৩২ পিএম

উচিত জবাব দিয়ে কীভাবে ট্রল বন্ধ করা যায় সেই ব্যাপারে অভিষেক বচ্চন সিদ্ধহস্ত। মুক্তিপ্রত্যাশী "দ্য বিগ বুল" চলচ্চিত্রের প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করা অভিষেক সম্প্রতি উচিত জবাব দিয়ে বন্ধ করেছেন তাকে নিয়ে করা এক ট্রলের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্য বিগ বুলের ট্রেইলার প্রকাশ করলে অভিষেককে "বন্ধু" সম্বোধন করে একজন টুইট করেন, "তোমার কোনও যোগ্যতা নেই। একমাত্র যে জিনিসটার জন্য তোমাকে দেখলেই হিংসা লাগে তা হচ্ছে, তোমার সুন্দরী স্ত্রী এবং এই সুন্দরী স্ত্রী ও আসলে আপনার প্রাপ্য নয়।"

ট্রলটির ফিরতি টুইটে কৌশলী অভিষেক "দ্য বিগ বুল" চলচ্চিত্রের বাকি কুশলীদের প্রসঙ্গ টেনে এনে লিখেন, "ঠিক আছে। আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ। তবে একটি কথা জানতে ইচ্ছা করছ। আপনি আসলে কার কথা উল্লেখ করছেন? কারণ আপনি সবাইকেই ট্যাগ করে কথাটা বলেছেন। আর আমি জানি ইলিয়ানা (ইলিয়ানা ডি ক্রুজ) এবং নিকি (নিকিতা দত্ত) বিবাহিত নয়। তাই বাকি রইলাম আমি, অজয় দেবগন, কুকি গুলতি, সোহম শাহ। পরিশেষে-- ডিজনি + হটস্টারের বৈবাহিক অবস্থা নিয়ে আপনার কাছে ফিরে আসব।"

তবে বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়কে বিয়ের পর থেকে অভিষেক নিয়ে এ ধরনের ট্রল কম হয়নি। ২০০৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঐশ্বরিয়া-অভিষেক। আরাধ্য নামে একটি মেয়েও আছে এই দম্পতির।

About

Popular Links