Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

কাদের কাছ থেকে টাকা বেশি নেন মাহি?

এবার মাহির বিরুদ্ধে অভিযোগ অতিরিক্ত পারিশ্রমিক দাবি করার কারণেই পর্দায় কম দেখা যাচ্ছে তাকে

আপডেট : ০৩ এপ্রিল ২০২১, ০৯:০১ পিএম

এ প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা মাহিয়া মাহি। নিত্যনতুন চরিত্রে অভিনয় করে পালটে দিয়েছেন তথাকথিত বাংলা চলচ্চিত্রের নায়িকার সংজ্ঞা। শুধুমাত্র জনপ্রিয়তা নয়, পারিশ্রমিকের দিক থেকেও অন্য চিত্রনায়িকাদের টেক্কা দিয়েছেন এই "অগ্নি" কন্যা।

তবে এবার মাহির বিরুদ্ধে অভিযোগ অতিরিক্ত পারিশ্রমিক দাবি করার কারণেই পর্দায় কম দেখা যাচ্ছে তাকে। তবে এসব অভিযোগের জবাবও দিয়েছেন মাহি।

শুক্রবার (২ এপ্রিল) একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠান শেষে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মাহি বলেন, “যেসব পরিচালকের সাথে আমি কাজ করেছি তারা জানেন আমি সেসব চরিত্রের জন্যই বেশি পারিশ্রমিক দাবি করি যেখানে চরিত্রটি ‘রিলায়েবল’ মনে হয় না। আর যেখানে মনে হয় কয়েক বছর পরেও এই চলচ্চিত্রটি বা চরিত্রটি আমার কাজের পরিধি বাড়িয়ে দিতে সাহায্য করবে, আমার ক্যারিয়ারে সাহায্য করবে সেখানে আমি পারিশ্রমিক কম নেই।”

বড় পর্দায় কম উপস্থিতি প্রসঙ্গে মাহি বলেন, “যাদের আমাকে চলচ্চিত্রে নেবার সামর্থ্য আছে, তেমন বড় কোনো প্রজেক্টেই আমি কাজ করি। আমার ১০০টা বা ৫০টা চলচ্চিত্রে কাজ করার প্রয়োজন নেই। যারা আমার সাথে কাজ করার সামর্থ্য রাখেন তেমন একটি বা দু'টি চলচ্চিত্রেই আমি কাজ করবো।”

মাহিকে সর্বশেষ শাকিব খানের বিপরীতে "নবাব এলএলবি" চলচ্চিত্রে দেখা গিয়েছিল। বর্তমানে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কয়েকটি চলচ্চিত্রে দেখা যাবে তাকে।

About

Popular Links