Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঘৃণার জবাব ভালোবাসায় দিলেন সাইবার হয়রানির শিকার চঞ্চল চৌধুরী

কিছু ‍দুষ্টু প্রকৃতির মানুষ সবখানেই রয়েছে। কেউ কেউ চঞ্চল চৌধুরীর মায়ের সিঁথিতে সিঁদুর দেখে তার ধর্ম নিয়ে প্রশ্ন তোলেন, করেন কুরুচিপূর্ণ মন্তব্য

আপডেট : ১০ মে ২০২১, ১০:০৯ পিএম

গত রবিবার (৯ মে) বিশ্বজুড়ে পালিত হয়েছে মা দিবস। বছরের এই দিনটি মায়েদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা-ভালোবাসা জানানোর জন্য। মায়ের প্রতি ভালোবাসায় অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন মায়ের ছবি, সুন্দর মুহুর্ত। সাধারণ মানুষের মতো মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন তারকারাও। 

অন্যান্য অনেকের মতই অভিনেতা চঞ্চল চৌধুরীও তার মায়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে মায়ের সঙ্গে একটি ছবি ফেসবুকে প্রকাশ করেন। ছবির ক্যাপশনে ছোট করে লিখেছেন, “মা”, সঙ্গে একটি ভালোবাসার ইমোজি।  

মা.....❤️

ছবিটি পোস্ট করার মাত্র কয়েকঘণ্টার মধ্যে পোস্টটিতে মন্তব্য পড়ে কয়েক হাজার। এসব মন্তব্যে অনেকে “রত্নগর্ভা মা” উপাধি দেন, অনেকে শ্রদ্ধা-ভালোবাসার পাশাপাশি দীর্ঘায়ু কামনা করেন। 

এছাড়া পোস্টে লাইক ও ভালোবাসার রিঅ্যাকশন দেন দেড় লাখেরও বেশি ফেসবুক ব্যবহারকারী। 

কিন্তু কিছু ‍দুষ্টু প্রকৃতির মানুষ সবখানেই রয়েছে। কেউ কেউ চঞ্চল চৌধুরীর মায়ের সিঁথিতে সিঁদুর দেখে তার ধর্ম নিয়ে প্রশ্ন তোলেন, করেন কুরুচিপূর্ণ মন্তব্য। 

এসব কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের উদ্দেশে তিনি বলেন, “আমি হিন্দু নাকি মুসলিম, তাতে আপনাদের লাভ বা ক্ষতি কি? সকলেরই সবচেয়ে বড় পরিচয় ‘মানুষ’। ধর্ম নিয়ে এসকল রুচিহীন প্রশ্ন ও বিব্রতকর আলোচনা সকল ক্ষেত্রে বন্ধ হোক। আসুন, সবাই মানুষ হই।”

চঞ্চল চৌধুরীর এই মন্তব্যে লাইক বা ভালোবাসার ইমোজি দিয়ে সহমত প্রকাশ করেছেন ৩১ হাজারেরও বেশি ফেসবুক ব্যবহারকারী। 

এছাড়া কেউ কেউ কমেন্ট করেও তার প্রতি ভালোবাসা জানান। ভক্তদের পাশাপাশি এমন ঘটনায় চঞ্চল চৌধুরীর পাশে দাঁড়িয়েছেন টিভি ও চলচ্চিত্র জগতের অনেক নির্মাতা ও অভিনয় শিল্পীরা।

About

Popular Links