Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

নোবেলের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ

সম্প্রতি রকতারকা জেমসকে নিয়ে ফেসবুক পেজে নানা কুরুচিপূর্ণ পোস্ট দেন তিনি

আপডেট : ১৯ মে ২০২১, ০৮:১৪ পিএম

সম্প্রতি সময়ে নানা মন্তব্য করে বিতর্কের জন্ম দেওয়া তরুণ গায়ক মঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে স্থায়ী ব্যবস্থা নিচ্ছে পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগ।

ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার নাজমুল ইসলাম এক ফেসবুক পোস্টে এ তথ্য জানান। 

পোস্টে তিনি লেখেন, “গায়ক নোবেল ও তার ভেরিফায়েড পেজের আপত্তিকর ও অনভিপ্রেত পোস্ট নিয়ে আমরা ইতোমধ্যে অবগত। বাংলাদেশের প্রচলিত আইন মোতাবেক ও সংক্ষুব্ধ ব্যক্তি বা ব্যক্তিবর্গের সাথে মতামত, সম্মতি ও পরামর্শক্রমে এই বিষয়ের একটা বিশ্বাসযোগ্য ও স্থায়ী সমাধানের জন্য আমরা আইনের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।”

ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো “সা রে গা মা পা”-তে অংশ নিয়ে খ্যাতি কুড়ান নোবেল। এরপর থেকেই নানা ইস্যুতে মন্তব্য করে সমালোচিত তিনি। 

সম্প্রতি রকতারকা জেমসকে নিয়ে ফেসবুক পেজে নানা কুরুচিপূর্ণ পোস্ট দেন তিনি। তার বিতর্কিত মন্তব্য থেকে বাদ পড়েননি অন্যান্য তারকারাও। পরে অবশ্য নিজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিলো বলে দাবি করেন তিনি। 

তবে এর পরেও থেমে থাকেননি নোবেল। ফেসবুকে কয়েকটি গণমাধ্যম ও সাংবাদিকদের নিয়ে আবারও বিতর্কিত পোস্ট করেন তিনি। এমনকি একটি টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিককে অপহরণের হুমকিও দেন তিনি। পরে ওই চ্যানেলের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।  

এর আগে দুর্ঘটনার শিকার হয়ে মিথ্যা প্রচারণা চালতেও দেখা গেছে এই গায়ককে।

  

 

About

Popular Links