Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভিন্নধারার বিজ্ঞাপনে চঞ্চল ও তিশা

পুরোনো বাংলা চলচ্চিত্রের আদলে তৈরি হয়েছে বিজ্ঞাপনগুলো।

আপডেট : ০২ অক্টোবর ২০১৮, ০৮:২৯ পিএম

রবি আজিয়াটা লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দুই বছরের জন্য চুক্তি স্বাক্ষর করেছেন চঞ্চল ও তিশা। রবির বিভিন্ন সেবা ও পণ্য প্রচারণার কাজে এখন থেকে দেখা যাবে এই জুটিকে।

এরই মধ্যে রবির বেশ কিছু সংখ্যক বিজ্ঞাপনের কাজও সেড়ে ফেলেছেন তিশা ও চঞ্চল। তবে আর দশটা বিজ্ঞাপনের মতো নয়, পুরোনো বাংলা চলচ্চিত্রের আদলে তৈরি হয়েছে বিজ্ঞাপনগুলো। চঞ্চল চৌধুরি জানান, বিজ্ঞাপনগুলোর টাইটেল দেওয়া হয়েছে- ‘নিরব ঘাতক’, ‘ভণ্ড প্রেমিক’, ‘নিখোঁজ সংবাদ’ এবং ‘গোডাউনে শোডাউন’।   

গতকাল থেকে দেশের প্রায় সব টিভি চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে আকর্ষণীয় এই বিজ্ঞাপনগুলো। কাজ প্রসঙ্গে চঞ্চল চৌধুরি বলেন, “আমি এখন ডিজিটাল প্রতিষ্ঠান রবি’র সঙ্গে কাজ করছি এবং ভালোই লাগছে। এখন পর্যন্ত বেশ মজা করেই কাজ করেছি আমরা। আশা করি, দর্শকদের কাজগুলো ভালো লাগবে।”

চঞ্চল এবং তিশা জানান, খুব শীঘ্রই এই সিরিজেরই আরও চারটি বিজ্ঞাপনের কাজে অংশ নেবেন তারা। তিশা বলেন, “রবির ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে এবং বিজ্ঞাপনগুলো ভিন্ন হওয়ায় কাজ করে বেশ আনন্দ পাচ্ছি।”

প্রযোজক তানভীর আহসান জানান, দর্শকরা বিজ্ঞাপনের পরিবেশের আমেজ উপভোগ করবেন ও বিজ্ঞাপনগুলো দেখার সময় বানিজ্যিক চলচ্চিত্রের প্রচলিত সংলাপগুলো শুনতে পারবেন।


About

Popular Links