Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

২২ বছর ধরে ঐশ্বরিয়ার প্রতি ক্ষোভ পুষে রেখেছেন সালমান খান!

দুজনের প্রণয়ের সম্পর্ক পরিণয়ের রূপ লাভ করবে বলেও মনে করতেন অনেকে। কিন্তু ২০০১ সালে অনেক তিক্ততার মাধ্যমে দুজনের বিচ্ছেদ হয়

আপডেট : ১৯ জুন ২০২১, ০৪:২৩ পিএম

কিংবদন্তি পরিচালক সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল "হাম দিল দে চুকে সানাম"। সেই চলচ্চিত্রে অভিনয় করেছিলেন সালমান খান, ঐশ্বরিয়া রায় বচ্চন এবং অজয় দেবগন। ক্লাসিক এই ছবিটি গতকাল পূর্ণ করলো ২২ বছর। ছবিটি শুধু বলিউডের ইতিহাসে না, সালমানের ক্যারিয়ারেরও একটি বিশেষ ছবি। কিন্তু মাইলফলক সৃষ্টিকারী এই ছবির বর্ষপূর্তিতেও প্রাক্তন প্রেমিকার প্রতি নিজের ক্ষোভ আড়াল করেননি সালমান খান।

“হাম দিল দে চুকে সানাম” ছবির ২২তম বর্ষপূর্তিতে সেই ছবির পরিচালক বানসালির সঙ্গে ছবির শুটিং চলাকালীন তোলা একটি ছবি গতকাল ইনস্টাগ্রামে আপলোড করেন "ভাইজান" খ্যাত সালমান। শুধু সালমানই নন, সেই ছবিতে অভিনয় করা অজয় দেবগনও ছবির বর্ষপূর্তিতে ইনস্টগ্রামে বানসালির সঙ্গে তোলা একটি ছবি আপলোড করেন। কিন্তু অজয় তার আপলোড করা ছবিতে সহশিল্পী সবাইকে ট্যাগ করলেও নিজের আপলোড করা ছবিতে সহশিল্পী ঐশ্বরিয়াকে ট্যাগ করেননি সালমান।

হাম দিল দে চুকে সানাম ছবির শুটিং চলাকালেই ভালোবাসার সম্পর্কে আবদ্ধ হন সালমান খান ও ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ডের বিশ্বসুন্দরীর খেতাব জেতা ঐশ্বরিয়া রায়। দুজনের প্রণয়ের সম্পর্ক পরিণয়ের রূপ লাভ করবে বলেও মনে করতেন অনেকে। কিন্তু ২০০১ সালে অনেক তিক্ততার মাধ্যমে দুজনের বিচ্ছেদ হয়।

গতকাল ইন্সটাগ্রামে সালমান খানের করা পোস্টের ক্যাপশন ছিল "২২ বছর হয়ে গেল"। সালমানের এই পোস্ট নিয়ে তার ভক্তরা যেমন একদিকে আবেগে ভাসলেন, তেমনই নেটিজেনের একাংশ প্রশ্ন তুললেন কেন এমন একটি দিনে ঐশ্বরিয়াকে ট্যাগ করলেন না সালমান। কেউ কেউ তো আগ বাড়িয়ে খানিক জ্ঞানদানও করে ভাইজানকে বলেন, অনেক তো হলো, এবার পুরনো মান-অভিমান ভুলে এগিয়ে গেলেই তো হয়!

একই দিনে ইনস্টাগ্রামে অজয় দেবগন বলেন, "সালমান, আমি এবং ঐশ্বরিয়া বুঝতে পেরেছিলাম খুবই স্পর্শকাতর ছবি করছি আমরা... কিন্তু এটা ধারণা করিনি এই ছবিটি ইতিহাস তৈরি করবে।"

কিন্তু সব ছাপিয়ে দিনশেষে নিজের সাবেক প্রেমিকা ঐশ্বরিয়াকে কেন সালমান এড়িয়ে গেলেন সেই প্রশ্ন যেমন তার ভক্তকুলের তেমনই সাধারণ দর্শকদের মাঝে থেকেই গেল।


 

About

Popular Links