Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

লকডাউনে শাহরুখ খান কর্মহীন কিনা, ভক্তের প্রশ্ন

সম্প্রতি চলচ্চিত্র জগতে ২৯ বছর পূর্তি উপলক্ষ্যে ভক্তদের সামনে হাজির হয়েছেন শাহরুখ খান, তখনই এক ভক্ত জানতে চান তিনি কর্মহীন হয়ে পড়েছেন কিনা

আপডেট : ২৬ জুন ২০২১, ০৩:৫৪ পিএম

করোনাভাইরাস মহামারির কারণে বিশ্বের অনেক দেশেই চলছে টানা লকডাউন। লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়েছে দেশগুলোর বড় একটি অংশ। এর মধ্যে নিম্নবিত্তদের পাশাপাশি অনেক ধনী ব্যক্তিও আছেন। এমনকি বাদ পড়েননি তারকারাও।  

তাই বলে লকডাউনে বলিউডের “কিং খান” খ্যাত তারকা শাহরুখ খান কর্মহীন অবস্থায় আছেন তা সত্যিই অবিশ্বাস্য!

সম্প্রতি চলচ্চিত্র জগতে ২৯ বছর পূর্তি উপলক্ষ্যে ভক্তদের সামনে হাজির হয়েছেন শাহরুখ খান। তখনই এক ভক্ত জানতে চান তিনি কর্মহীন হয়ে পড়েছেন কিনা। 

গত বছরে মুক্তিপ্রাপ্ত “জিরো” চলচ্চিত্রের পর এক বছরেরও বেশি সময় পর্দার সামনে অনুপস্থিত এ অভিনেতা ফিরতি টুইটে জানান, “যে কিছুই করে না সে তো......” 

এদিকে শাহরুখের এই হেঁয়ালি উত্তরের মানে বুঝতে না পেরে অনেকেই ভেবে বসেছেন সত্যিই আয়-উপার্জনহীন হয়ে পড়েছেন বলিউড বাদশা। 

তবে পর্দায় দেখা না মিললেও নতুন চলচ্চিত্র “পাঠান”-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ। পাঠানে শাহরুখের পাশাপাশি আরও দেখা যাবে বলিউডের আরও দুই জনপ্রিয় অভিনেতা দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। 

নতুন চলচ্চিত্র নিয়ে শাহরুখ যে বেশ ফুরফুরে মেজাজে আছেন তা তার টুইট দেখলেই বোঝা যাচ্ছে। 

টুইটারে এক ভক্ত কেমন আছেন জানতে চাইলে শাহরুখ মজা করে বলেন, “ভালো আছি, তবে জন আব্রাহামের মতো নয়।

আবার নতুন চলচ্চিত্র নিয়ে কোনো ঘোষণা নেই কেন জানতে চাইলে শাহরুখ ব্লেন, ঘোষণা করার কাজ লাউড স্পিকারের, আমার না। তবে ঠিক সময়মতোই সন জানতে পারবেন।

উল্লেখ্য, বলিউডে প্রায় তিন দশক পূর্তি উপলক্ষ্যে টুইটারে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের সরাসরি জবাব দিয়েছেন শাহরুখ খান।

About

Popular Links