Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

তৃতীয়বারের মত মা হতে যাচ্ছেন কারিনা!

কিছুদিন আগে দ্বিতীয় সন্তানের মা হওয়া কারিনা কাপুর খান এবার জন্ম দিতে যাচ্ছেন তৃতীয় সন্তানের

আপডেট : ০৯ জুলাই ২০২১, ০৭:৩৬ পিএম

কিছুদিন আগে দ্বিতীয় সন্তানের মা হয়েছিলেন কারিনা কাপুর খান। এবার তিনি জন্ম দিতে যাচ্ছেন তৃতীয় সন্তানের। তবে এবারের সন্তান ঔরসজাত না হয়ে হবে কলমজাত। খুব শিগগিরই তার লেখা "Pregnancy Bible" নামে একটি বই প্রকাশিত হবে। এই বইটিকেই নিজের তৃতীয় সন্তান বলেছেন এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এমনটিই জানিয়েছেন কারিনা কাপুর খান।

অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের অনুভুতির কথাই বিস্তারিত লেখা আছে কারিনার লেখা বইটিতে। তার মা হওয়ার শারিরীক ও মানসিক পরিবর্তনের কথা বিশেষভাবে উল্লেখ করেছেন বেবো।

আন্তর্জাতিক ইয়োগা দিবসে নিজের যোগাসনের একটি ছবি শেয়ার করেন কারিনা। তাতে দ্বিতীয়বার মা হওয়ার সময়ে  অসহ্য যন্ত্রণার মধ্যে দিয়ে কাটানো সময়ের স্মৃতিচারণা করে তিনি লেখেন, "২০০৬ সালে যখন একসঙ্গে 'তাশান' এবং 'জাব উই মেট' ছবিতে চুক্তিবদ্ধ হই, তখনই আমার ইয়োগা সফর শুরু হয়েছিল। তখন থেকেই যোগাসন আমাকে ফিট থাকতে সাহায্য করেছে। কিন্তু, ডেলিভারির পরের ৪ মাস অসহ্য যন্ত্রণার মধ্য দিয়ে কাটিয়েছি। ভীষণই ক্লান্ত থাকতাম। নতুনভাবে কোনকিছুই শুরু করতে ইচ্ছে করতো না।”

প্রকাশের অপেক্ষায় থাকা বইটি ফেডারেশন অফ অবসেট্রিক অ্যান্ড গাইনোকলজিকাল সোসাইটিস অফ ইন্ডিয়া (FOGSI) দ্বারা অনুমোদিত। বইটি লিখতে কারিনাকে সাহায্য করেছেন স্ত্রীরোগ বিশেষজ্ঞ চিকিৎসকরা। নিজের রচিত বই নিয়ে একই সঙ্গে বেশ আগ্রহ ও উৎকণ্ঠের মধ্য দিয়ে সময় কাটাচ্ছেন কারিনা।

About

Popular Links