Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

উপস্থাপক অন্বেষণে আসছে রিয়েলিটি শো

প্রথমবারের মত সংবাদ উপস্থাপনা ও অনুষ্ঠান সঞ্চালকের সন্ধানে আয়োজন হতে যাচ্ছে এই রিয়েলিটি শো

আপডেট : ১৪ জুলাই ২০২১, ১১:৪০ পিএম

প্রতিভা অন্বেষণে টিভি চ্যানেলগুলোর রিয়েলিটি শো এর আয়োজন নতুন কিছু না। তৃণমূল থেকে সংগীত, অভিনয় বা নৃত্যে প্রতিভাবানদের খুঁজতে দেশের অনেক চ্যানেলে ইতিমধ্যেই বিভিন্ন রিয়েলিটি শো আয়োজন করা হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার প্রতিভা অন্বেষণের লক্ষ্যে রিয়েলিটি শোয়ের আয়োজন হবে উপস্থাপক খোঁজার জন্যে, যার নাম "হোস্ট হান্ট ২০২১"।

প্রথমবারের মত সংবাদ উপস্থাপনা ও অনুষ্ঠান সঞ্চালকের সন্ধানে এই রিয়েলিটি শোয়ের আয়োজন করতে যাচ্ছে দেশের অন্যতম বেসরকারি টিভি চ্যানেল আরটিভি।

ইতিমধ্যেই আগ্রহীদের ৩ মিনিটের একটি ভিডিও ক্লিপ পাঠানোর জন্য আহবান জানিয়েছে আরটিভি কর্তৃপক্ষ। শুদ্ধ উচ্চারণ, সুন্দর বাচনভঙ্গি এবং আত্মবিশ্বাস- এই তিন গুণের মিশেলে তৈরি ভিডিও ক্লিপ পাঠাতে হবে [email protected] এই ঠিকানায়। এরপর সেই ভিডিওগুলো থেকে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে শুরু হবে মূল প্রতিযোগিতা।

 আরটিভি চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, "আরটিভি সবসময় নতুন উদ্যোগ গ্রহণ করে প্রতিভাবানদেরকে সুযোগ করে দিতে চায়। হোস্ট হান্ট তেমনই একটি উদ্যোগ। আমি বিশ্বাস করি এ উদ্যোগের মাধ্যমে এমন কয়েকজন প্রতিভাবানকে আমরা সবার সামনে তুলে ধরতে পারবো, যারা উপস্থাপনা শিল্পকে নতুন মাত্রায় নিয়ে যাবে।"

তিনি আরো জানান, শিগগিরই এই প্রতিযোগিতার সামনের পরিকল্পনা জানানো হবে। তবে তার আগে প্রতিযোগীদের কাছ থেকে প্রচুর ভিডিও আশা করছেন আয়োজকরা।


About

Popular Links