Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ট্রলের জবাবে খুরানা: নিজের কাছে আমি সুদর্শন

আয়ুষ্মানের উদ্দেশ্যে অনলাইনভিত্তিক বিভিন্ন প্রশ্ন ও মন্তব্য পড়ে শোনানো হলে সেগুলোর প্রতিটির জবাবেই রসিকতার সুরে মজার উত্তর দিয়েছেন বলিউডের এই প্রতিভাবান অভিনেতা

আপডেট : ২৬ জুলাই ২০২১, ০৭:০৫ পিএম

বলিউডে নিজের অভিনয় দিয়ে ভক্তকূলের মনের আসনে অনেক আগে ঠাঁই করে নিয়েছেন আয়ুষ্মান খুরানা। তবে নিন্দুকদের ট্রলের বিষয়বস্তু বা লক্ষ্যবস্তুতে যে পরিণত হননি, তা নয়। এই যেমন এক দর্শকের কাছে আয়ুষ্মানকে ভাল অভিনেতা মনে হলেও নায়ক মনে হয় না। তার প্রত্যুত্তরে বলিউডের সদা হাস্যোজ্জ্বল অভিনেতা দিয়েছেন বুদ্ধিদীপ্ত জবাব।

আরেক বলিউড তারকা আরবাজ খান এর উপস্থাপনায় টক শো ‘পিঞ্চ উইথ আরবাজ খান’ এর দ্বিতীয় সিজনের পরবর্তী পর্বে অতিথি হিসেবে থাকবেন আয়ুশমান খুরানা। রবিবার (২৫ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে আরবাজ খানের আইডিতে সেই পর্বেরই এক প্রোমা আপলোড করা হয়েছে। যাতে দেখা যায়, আয়ুষ্মানের উদ্দেশ্যে অনলাইনভিত্তিক বিভিন্ন ট্রলসূচক মন্তব্য পড়ে শোনানো হচ্ছে।

এমনই এক মন্তব্য ছিলো- "আয়ুষ্মান ভালো অভিনেতা হতে পারেন। কিন্তু আমার কাছে তাকে কখনোই নায়ক বলে মনে হয় না"।

জবাবে আয়ুষ্মানও দিয়েছেন বুদ্ধিদীপ্ত উত্তর। তিনি বলেন, "আমার কাছে চলচ্চিত্রের গল্পের পান্ডুলিপিই আসল নায়ক।" আয়ুষ্মান কেবল এটুকুতেই থেমে থাকেননি। মজার ছলে বলে বসেছেন, "নিজের কাছে আমি সুদর্শন"।

ওই টক শো’তে আয়ুষ্মানের উদ্দেশ্যে অনলাইনভিত্তিক বিভিন্ন প্রশ্ন ও মন্তব্য পড়ে শোনানো হলে সেগুলোর প্রতিটির জবাবেই রসিকতার সুরেই  বলিউডের এই প্রতিভাবান অভিনেতা মজার উত্তর দিয়েছেন বলে জানা গেছে।

আয়ুষ্মান খুরানাকে সর্বশেষ দেখা গিয়েছিল গত বছর ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওতে মুক্তিপ্রাপ্ত সুজিত সরকার পরিচালিত ‘গুলাবো সিতাবো’ চলচ্চিত্রে। সেই চলচ্চিত্রে আরও অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন।

২০১২ সালে ‘ভিকি ডোনার‘ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেকের পর ‘বাঁধাই হো‘, ‘ড্রিম গার্ল‘, ‘বালা‘, ‘আর্টিকেল-১৫‘, ‘দাম লাগা কে হাইশা‘, ‘বারেলি কি বারফি‘ চলচ্চিত্রের মাধ্যমে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন আয়ুষ্মান খুরানা। ‘আন্ধাধুন‘ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ২০১৮ সালে সেরা অভিনেতা হিসেবে জিতেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এই প্রতিভাবান বলিউড অভিনেতার আসন্ন কাজগুলোর মধ্যে রয়েছে ‘ডক্টর জি’ এবং ‘অ্যানেক‘। 

About

Popular Links