Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

আবারও বড় পর্দায় দেখা যাবে শাহরুখ-কাজল রসায়ন?

শাহরুখ-কাজলের সাথে একই পর্দায় দেখা যাবে মনোজ বাজপেয়ী, বোমান ইরানী, বিদ্যা বালান, তাপসী পান্নুর মত তারকাদেরও

আপডেট : ২৮ জুলাই ২০২১, ০৬:১১ পিএম

প্রায় ৩ বছর ধরে বড় পর্দায় অনুপস্থিত শাহরুখ খান। কাজলও ধীর্ঘদিন ধরেই বলিউডে অনিয়মিত। তবুও শাহরুখ-কাজল জুটিকে বড় পর্দায় একসঙ্গে দেখতে নিঃসন্দেহে দর্শকদের প্রত্যাশা থাকে সবসময়ই। সবকিছু ঠিকমত এগোলে সামনে আবারও এই কিংবদন্তি জুটিকে একসাথে সিলভার স্ক্রিনে দেখা যাবে।

বলিউডের খ্যাতনামা পরিচালক রাজকুমার হিরানীর পরবর্তী ছবিতে একসঙ্গে পর্দার সামনে হাজির হবেন শাহরুখ ও কাজল। সেই ছবিতে আরও অভিনয় করবেন মনোজ বাজপেয়ী, বোমান ইরানী, বিদ্যা বালান, তাপসী পান্নুর মত তারকারাও।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ কথা জানা যায়।

রাজকুমার হিরানীর এই ছবি অভিবাসনের প্রেক্ষাপটের ওপর তৈরি হবে। তবে হিরানীর বেশিরভাগ চলচ্চিত্রের মতই এ ছবিতেও মূল বিষয়বস্তু মোড়ানো থাকবে কমেডির মোড়কে। এক ব্যক্তি তার পরিবারকে নিয়ে ভারতের পাঞ্জাব থেকে কানাডায় পাড়ি দেন। সেই পরিবারটির জীবন পরবর্তীতে কেমন হয়, তাই উঠে আসবে এই চলচ্চিত্রে।

ধারণা করা হচ্ছে, শাহরুখ ও কাজল এখানে স্বামী-স্ত্রীর ভুমিকায় অভিনয় করবেন। যিনি এই পরিবারের সফরের সাক্ষী থাকা এক সাংবাদিকের ভূমিকায় তাপসী পান্নুকে দেখা যাবে। অন্যদিকে, বিদ্যা বালানকে দেখা যাবে শাহরুখকে তার সফরে সাহায্যকারীর একটি চরিত্রে। তবে মনোজ বাজপেয়ী, বোমান ইরানীর ভূমিকা কেমন হবে তা এখনো জানা যায়নি।

তবে এখনও কোনো কিছুই চূড়ান্ত নয়। তাই আপাতত এই ছবির সম্পর্কে কিছুই ঘোষণা করা হচ্ছে না। পুরো বিষয়টাই আলোচনার স্তরে রয়েছে। সব কিছু চূড়ান্ত হলেই এ ছবির ব্যাপারে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হবে।

ছবিতে সুরকার থাকবেন বাঙালি সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র। গান লিখবেন সানন্দ কিরকিরে। শাহরুখের প্রযোজনা সংস্থা "রেড চিলিস এন্টারটেইনমেন্ট" এবং রাজু হিরানির যৌথ প্রযোজনায় এই ছবির শ্যুটিং শুরু হতে পারে আগামী বছরের এপ্রিল মাস থেকে।

শাহরুখ খানকে সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিলো ২০১৮ সালে। আনন্দ এল রাই পরিচালিত "জিরো" চলচ্চিত্রে বামনের ভূমিকায় অভিনয় করেছিলেন কিং খান।

বর্তমানে শাহরুখ ব্যস্ত রয়েছেন সিদ্ধার্থ আনন্দ পরিচালিত "পাঠান" সিনেমার কাজ নিয়ে। ৩ বছরের বিরিতির বড় পর্দায় শাহরুখের প্রত্যাবর্তন হতে চলেছে অ্যাকশন ভিত্তিক এই চলচ্চিত্রের মাধ্যমে। এই ছবিতে শাহরুখের সঙ্গে আরও অভিনয় করছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন।

About

Popular Links