Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

পর্নোগ্রাফি মামলা: অবশেষে মুখ খুললেন শিল্পা

‘একজন মা হিসেবে আমার সন্তানের স্বার্থে আমাদের গোপনীয়তাকে সম্মান করার জন্য অনুরোধ করছি

আপডেট : ০২ আগস্ট ২০২১, ০৪:৩৩ পিএম

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোগ্রাফি তৈরির মামলা সম্পর্কে এতদিন কোনো ধরনের মন্তব্য করেননি।  অবশেষে তিনি নীরবতা ভেঙে একটি অফিসিয়াল বিবৃতি দিয়েছেন। 

সোমবার (২ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিবৃতিটি প্রকাশ করেন শিল্পা।

বিবৃতিতে তিনি বলেন, “হ্যাঁ! গত কয়েকদিন প্রত্যেকটি ক্ষেত্রে অনেক চ্যালেঞ্জ ছিল। অনেক গুজব ও অভিযোগ উঠেছে। মিডিয়া এবং কিছু শুভাকাঙ্ক্ষীদেরও অনেক অযৌক্তিক অভিযোগ রয়েছে। প্রচুর ট্রলিং ও প্রশ্ন তৈরি হয়েছে। সেটা কেবল আমার কাছেই নয়, আমার পরিবারের কাছেও। আমি আমার অবস্থান নিয়ে এখনো কোনো মন্তব্য করিনি। তাই দয়া করে আমার পক্ষ থেকে সব ধরনের মিথ্যা উদ্ধৃতি দেওয়া বন্ধ করুন।”


আরও পড়ুন- পর্নোগ্রাফির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেফতার


তিনি আরও বলেন, “আমি শুধু এটুকুই বলব, যেহেতু এখনো এটি একটি 'চলমান তদন্ত', সেটি নিয়ে মুম্বাই পুলিশ ও দেশের বিচার ব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা আছে। পরিবারের পক্ষ থেকে আমরা সব ধরনের আইনি প্রতিকারের আশ্রয় নিচ্ছি। কিন্তু, ততক্ষণ পর্যন্ত আমি আপনাদেরকে বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি, বিশেষ করে একজন মা হিসেবে আমার সন্তানের স্বার্থে আমাদের গোপনীয়তাকে সম্মান করার জন্য এবং অনুরোধ করছি যে আপনারা এর সত্যতা যাচাই না করে মিথ্যে বানোয়াট তথ্যের ওপর ভিত্তি করে মন্তব্য করা থেকে বিরত থাকুন।


আরও পড়ুন- ৩ লাখ রুপি জরিমানার মুখে রাজ-শিল্পা দম্পতি


আইনের প্রতি শ্রদ্ধাশীলতার কথা উল্লেখ করে শিল্পা বলেন, “আমি একজন গর্বিত আইন-মেনে চলা ভারতীয় নাগরিক এবং গত দুই বছর ধরে একজন পরিশ্রমী চাকরিজীবী। মানুষ আমার ওপর আস্থা রেখেছে এবং আমি কখনো কাউকে আশাহত করিনি। তাই আমি সবার কাছে অনুরোধ করছি আমার এবং আমার পরিবারের গোপনীয়তার প্রতি শ্রদ্ধাশীল হতে। আমরা মিডিয়া ট্রায়ালের যোগ্য নই। দয়া করে আইনকে তার পথে চলতে দিন। সত্যমেব জয়তে।”

পর্ন ভিডিও তৈরি ও প্রকাশের অভিযোগে গত ১৯ জুলাই শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। এরপর থেকে বিষয়টি নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয় ব্যাপক তোলপাড়।

About

Popular Links