Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

শ্রাবন্তী: আমি পুরোপুরি সিঙ্গেল

ভক্তদের কৌতুহল, তবে কি চতুর্থবারের মতো সম্পর্কে জড়াতে চাইছেন শ্রাবন্তী

আপডেট : ০৯ আগস্ট ২০২১, ০৭:৫৭ পিএম

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনয়ের চেয়ে কয়েক বছর ধরে ব্যক্তিগত বিষয় দিয়েই আলোচনায় আছেন তিনি।

তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ না হলেও সম্প্রতি এ তারকা নিজেকে “সিঙ্গেল” দাবি করেছেন। ভক্তদের কৌতুহল তবে কি চতুর্থ বারের মতো নতুন সম্পর্কে জড়াতে চাইছেন শ্রাবন্তী।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম জি-২৪ ঘণ্টায় দেওয়া এক সাক্ষাৎকারে সব ধোঁয়াশাই পরিষ্কার করলেন শ্রাবন্তী নিজেই।

সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে উল্টো প্রশ্ন করে শ্রাবন্তী বলেন, “আমি প্রপারলি সিঙ্গেল! দেখে মনে হচ্ছে না তো?”

প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে বরাবরই সোজাসাপ্টা জবাব দেওয়া শ্রাবন্তী আরও জানালেন, প্রেম ছাড়া অভিনয় করতে পারবেন না।

তিনি বলেন, “আমার ছেলে আছে, পরিবার আছে। তাদের জন্য আমার প্রেম আছে। প্রেম তো সারাজীবন থাকবেই। আমারও সবার প্রতি প্রেম আছে। আমার লক্ষ লক্ষ দর্শক যারা আমায় আজ এই জায়গায় নিয়ে এসেছেন তাদের প্রতিও আমার প্রেম আছে। বাড়িতে আমার চারটি পোষ্য আছে, ওরা আমার সন্তানের মতোই। ওদের জন্যও প্রেম আছে। তাই প্রেম তো জীবনে থাকবেই, প্রেম না থাকলে তো অভিনয়ই করতে পারবো না।”

উল্লেখ্য, ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। ঝিনুক নামে একটি ছেলে রয়েছে রাজীব-শ্রাবন্তীর।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর উঠতি মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেছিলেন এই টলিউড অভিনেত্রী। তবে সেই বিয়েও বেশিদিন টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংকে সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ে করেন শ্রাবন্তী। বিচ্ছেদ না হলেও এক বছর ধরে আলাদাই থাকছেন তারা।

About

Popular Links