Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

অঞ্জন দত্তের নির্দেশনায় চঞ্চল চৌধুরী!

‘এটা সত্যি যে, অঞ্জন দাদার নির্দেশনায় কাজ করার ইচ্ছা আছে আমার। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়’

আপডেট : ১১ আগস্ট ২০২১, ০৩:১৯ পিএম

একজন অঞ্জন দত্ত, যেন বাঙালির আবেগের অপর নাম যেন! আর একজন চঞ্চল চৌধুরী, যার অভিনয়ের ভক্ত নয় এমন বাংলাদেশি খুঁজে পাওয়া রীতিমতো দুষ্কর। ভাবুন তো দুই বাংলার দুই মহারথীর মিলন ঘটলে বিষয়টা কেমন দাঁড়াবে। একদম জমে ক্ষীর, তাই না!

ভক্তদের জন্য সুখবর। সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমসূত্রে জানা গেছে, নতুন একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন অঞ্জন দত্ত। আর তাতে অভিনয়ের জন্য বলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। অঞ্জন দত্তের অনুরোধ কী আর ফেরানো যায়!

এদিকে, চঞ্চল বললেন, “সর্বশেষ গত বৃহস্পতিবারও কথা হলো তার সঙ্গে। গল্প, চরিত্র এবং কোভিড পরিস্থিতি যদি স্বাভাবিক থাকে তাহলে আগামী অক্টোবরে তার নির্দেশনায় ওয়েব সিরিজে হয়তো কাজ শুরু করব। 

বর্তমানে “মুন্সিগিরি” নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন এ অভিনেতা। সিরিজটির মাত্র একদিনের শুটিং বাকি আছে। লকডাউনের পর এ ওয়েব সিরিজের শুটিং করার মধ্য দিয়েই কাজে ফিরবেন বলে জানান তিনি। এর পরপরই শঙ্খদাস গুপ্তের পরিচালনায় ওয়েব সিরিজ “বলি”র কাজে অংশ নেবেন তিনি।

তবে অঞ্জন দত্তের সঙ্গে কাজ করা নিয়ে যেন একটু বেশিই উচ্ছ্বসিত চঞ্চল চৌধুরী। তিনি জানান, “এটা সত্যি যে, অঞ্জন দাদার নির্দেশনায় কাজ করার ইচ্ছা আছে আমার। বাকিটা সময়ের ওপর নির্ভর করছে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়। তবে আমার কাছে মনে হচ্ছে এ কাজটা হয়তো করা হবে।”

গত দুই বছর নতুন কোনো ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন না। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত মেজবাউর রহমান সুমন পরিচালিত “হাওয়া” ও গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত “পাপ পূণ্য” নামে দুটি ছবি। 


About

Popular Links