Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছেলেরা সিনেমায় আসুক, চান না কারিনা

আমি চাই আমার দুই ছেলেই ভালো মানুষ হোক, উদার হোক

আপডেট : ১৬ আগস্ট ২০২১, ০১:১০ পিএম

৪০ বছর বয়সী বলিউড অভিনেত্রী কারিনা কাপুর, যার পরিচয় এখন শুধু বলিউড অভিনেত্রী কিংবা সাইফ আলি খানের সহধর্মিণীই নয়, ৪ বছর বয়সী তৈমুর ও ৬-মাস বয়সী জাহাঙ্গীরের মাও তিনি। নামকরা এ বলিউড অভিনেত্রী মা হিসেবে কেমন, তা নিয়ে আগ্রহের যেন কোনো শেষ নেই ভক্তদের।

সস্প্রতি স্থান “ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা কাপুর বলেন, "মাত্র ছয় মাস বয়সী জেহ দেখতে ঠিক আমার মতো এবং টিম দেখতে সাইফ আলি খানের মতো।" 

"ছয় মাসে বয়সে টিম খুব বেশি নতুন মানুষ পছন্দ করতো না কিন্তু জেহ কিন্তু একদমই বিপরীত।” তৈমুরের সাথে সাইফের ব্যক্তিত্বের অনেক বেশি মিল, আবার জেহের সাথে আমার চমৎকার মিল বলে জানান এই অভিনেত্রী। 

কারিনা কাপুর কেমন মা হতে চান, এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, "আমি চাই আমার দুই ছেলেই ভালো মানুষ হোক, উদার হোক। আমি চাই মানুষ বলুক তারা ভালোভাবে লালিত-পালিত হয়েছে। তখন আমার মনে হবে আমি তাদের ভালো শিক্ষা দিতে পেরেছি। আমি চাই না তারা চলচ্চিত্রের তারকা হোক। আমি খুবই খুশি হব যদি টিম এসে আমাকে বলে আমি অন্য কিছু হতে চাই, হতে পারে সেটা মাউন্ট এভারেস্ট আরোহী, যেটার তার পছন্দ। আমি আমার ছেলেদের পাশে দাঁড়াতে এবং তাদের পছন্দগুলোকে সমর্থন করতে চাই।"

তিনি খুব কড়া মা হতে চান না জানিয়ে তিনি আরও বলেন, "আমি চাই ওরা ভুল করুক, ভুলের মাধ্যমেই শিখুক, কারণ আমার মা আমাকে এভাবেই শিখিয়েছিলেন। আর আমি উভয়কে এভাবেই তৈরি করছি। জেহ, অবশ্যই, ছোট, কিন্তু টিম এখন অনেক বেশি সচেতন। যদি সে কোনো ভুল করে, আমি তাকেই সেটা ঠিক করতে বলি। এটাই তাদের শেখার একমাত্র উপায়। ”

About

Popular Links