Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

বন্ধ হয়ে গেল সাইবার ওয়ার্ল্ড নিয়ে প্রথম সিনেমা ‘অন্তর্জাল’র শুটিং

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল

আপডেট : ১৬ আগস্ট ২০২১, ০৫:৪৪ পিএম

পরিচালক দীপংকর দীপন নির্মাণ করছেন সাইবার ওয়ার্ল্ড নিয়ে দেশের প্রথম সিনেমা “অন্তর্জাল”। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় লকডাউনের কারণে শুরু করা যাচ্ছিল না শুটিং। অবশেষে গত ১০ আগস্ট সরকারঘোষিত লকডাউন শেষ হলে ১১ আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু হয়।

মোটামুটি সবকিছু ঠিকঠাকভাবেই এগোচ্ছিল। তবে এবার এলো অন্য বাধা। পরিচালক দীপংকর দীপন শুটিং সেটে আহত হওয়ার পর অসুস্থ হয়ে পড়ায় বন্ধ করতে হয়েছে “অন্তর্জাল”-এর শুটিং। নির্মাতা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

দীপংকর দীপন বলেন, “কদিন আগে সেট থেকে পড়ে গিয়ে হাত কেটে গিয়েছিল। ওটায় ইনফেকশন হয়ে যাচ্ছিল। শনিবার (১৪ আগস্ট) রাতে ইবনে সিনায় গিয়ে ড্রেসিং করিয়েছি। রাতে বাসায় যখন আসি শরীর অনেক ক্লান্ত ছিলো, ফলে সোফায় ঘুমিয়ে পড়ি। পরদিন শরীর বেঁকে বসলো। ডিহাইড্রেশন থেকে কিডনিতে অনেক বেশি ব্যথা শুরু হলো। ইউরিন, স্টুল সব ইনফেকশন হয়ে গেল। রাতের খাবের সঙ্গে বোধ হয় বিষাক্ত জার্ম ঢুকেছিলো। প্রচণ্ড গ্যাসে পেট ফুলে গেলো। শুরু হলো কোমর ব্যাথা। কাটা মুরগির মতো ছটফট করছিলাম।”

তিনি আরও বলেন, “সবসময় চিকিৎসকের পরামর্শে থাকায় বড় কোনও ঝামেলা আর হয়নি। তাই গতকাল (১৫ আগস্ট) থেকে তিন দিনের বিরতি নিয়েছি। তবে ছুটির পরিমাণ নির্ভর করছে সুস্থতার ওপর।”

দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার চলচ্চিত্র অন্তর্জাল। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ছবিটির ঘোষণা দেন। অন্তর্জাল ছবিটির গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

About

Popular Links