Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামীর জামিন

পর্ন ভিডিও শুটিং করার অভিযোগে গত মাসে তাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ

আপডেট : ১৮ আগস্ট ২০২১, ০৬:৪৩ পিএম

পর্নোগ্রাফি মামলায় জামিন পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। পর্ন ভিডিও শুটিংয়ের অভিযোগে গত মাসে তাকে  গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। রাজ কুন্দার বিরুদ্ধে অভিযোগ, তিনি অশ্লীল ছবি বানিয়ে মোবাইল অ্যাপসের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দিতেন।

বুধবার (১৭ আগস্ট) রাজের আবেদনের পরিপ্রেক্ষিতে মুম্বাই হাইকোর্ট অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

শুনানিতে রাজের আইনজীবী প্রশান্ত পাতিল বলেন, এ মামলার অন্য দুই অভিযুক্ত শার্লিন চোপড়া ও পুনম পান্ডেকে অন্তর্বর্তী জামিন দেওয়া হয়েছে। তাদের গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ। কিন্তু রাজের ক্ষেত্রে ভিন্ন পথ অবলম্বন করা হয়েছে। মামলায় রাজের বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তা প্রমাণ হলে সাত বছরের কম সাজা হবে, তাই তাকে জামিন দেওয়া উচিত।

মুম্বাই পুলিশ জামিন আবেদনের বিরোধিতা করে। সরকারি আইনজীবী পুরো বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনার জন্য আদালতের কাছে সময় চাইলে আদালত তা মঞ্জুর করেন।

মামলার পরবর্তী শুনানি হবে ২৫ আগস্ট। সেদিন রাজকে আদালতে উপস্থিত থাকতে হবে।

এর আগে মুম্বাইয়ের পুলিশ কমিশনার একটি বিবৃতিতে বলে, “পর্ন ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। এ ঘটনার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী মনে করা হচ্ছে রাজকে। তার বিরুদ্ধে আমাদের হাতে পর্যাপ্ত তথ্যপ্রমাণ রয়েছে।”

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি বিবৃতি জারি করে শিল্পা লিখেছিলেন, “সমস্ত দিক দিয়েই গত কয়েকটা দিন ধরে কঠিন সময়ের মধ্যে দিয়ে কাটাচ্ছি। শুধু আমি নই, আমার পরিবার নিয়েও অনেক প্রশ্ন উঠছে, ট্রোলিং হচ্ছে। তবে আমি এই বিষয়ে এখন পর্যন্ত কোথাও মুখ খুলিনি এবং আমি আমার এই অবস্থানই বজায় রাখব। আইন আইনের পথে চলছে এই মামলা এখনও প্রমাণসাপেক্ষ। একজন তারকা হিসাবে আমি একটি ভাবধারায় বিশ্বাসী। তা হলো, কখনও অভিযোগ করো না, কখনও কিছু বুঝিয়ে বলতে যেও না। আইন ও মুম্বাই পুলিশের ওপর সমস্ত আস্থা রয়েছে আমার। প্রয়োজনীয় আইনি সাহায্যও আমরা নিচ্ছি।”


About

Popular Links