Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুশান্তের ফেসবুক কার দখলে

সুশান্ত সিং রাজপুতের ফেসবুক প্রোফাইলে নতুন প্রোফাইল ছবি আপলোড করা হয়েছে

আপডেট : ২০ আগস্ট ২০২১, ০৭:০৫ পিএম

সুশান্ত সিং রাজপুত! ২০২০ সালের ১৪ জুন নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে এখনও চলছে তর্ক-বিতর্ক। সুশান্তের মৃত্যুর পর পেরিয়ে গেছে এক বছরেরও বেশি সময়।

সেই সুশান্তকেই সামাজিক যোগাযোগ মাধ্যম, ফেসবুকে জীবন্ত রূপে পেলো তার দর্শকেরা। হঠাৎ করেই সকলের নজরে পড়লো, সুশান্ত সিং রাজপুতের ফেসবুক প্রোফাইলে নতুন প্রোফাইল ছবি আপলোড করা হয়েছে। আর এই ঘটনায় তোলপাড় সোশ্যাল মিডিয়া। এদিকে, আশায় বুক বেঁধেছেন প্রয়াত অভিনেতার অনুরাগীরা। আবার, অন্য দিকে ব্যঙ্গ বিদ্রূপেও মেতেছেন কেউ কেউ।

বুধবার (১৮ আগস্ট) তার একটি পুরনো ছবি নতুন করে ফেসবুক প্রোফাইল পিকচার হিসেবে আপলোড করা হয়। বিষয়টিকে অনেকেই ‘অলৌকিক’ বলেও দাবি করছেন।

সুশান্তের ফেসবুক প্রোফাইলে একটু ঘুরলেই বোঝা যাবে, তার মৃত্যুর পর মোট তিনটি পোস্ট শেয়ার করা হয়েছে। সেগুলোতে লেখা হয়েছে প্রিয় অভিনেতাকে নিয়ে কিছু পোস্ট। এতে স্পষ্ট হয় যে, তার পূর্বের সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রক দলের কেউ প্রোফাইলটির দায়িত্বে রয়েছেন।

জানা গেছে, সুশান্তের পাশাপাশি তার ব্যক্তিগত সহকারীদের দুই জন এই পেজ পরিচালনার দায়িত্বে ছিলেন। তার মৃত্যুর পর ওই সহকারীরাই পেজটি পরিচালনা করছেন। তারাই পেজে প্রোফাইল ছবি যুক্ত করেছেন।

About

Popular Links