Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছেলের নাম জানালেন নুসরাত

তবে আপাতত নিজের পরিচয়েই রাখতে চান ছেলেকে। এখনও পিতৃপরিচয় হিসাবে ‘কারও নাম’ সামনে আনেননি নুসরাত

আপডেট : ২৭ আগস্ট ২০২১, ০৪:৩৫ পিএম

ব্যক্তি জীবনের নানা সিদ্ধান্তের জন্য অনবরত ট্রলের শিকার হতে হয়েছে টলিউড অভিনেত্রী নুসরাত জাহানকে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর সে তালিকায় যুক্ত হয়েছে নতুন বিষয়। নেট দুনিয়ার আলোচনার নতুন বিষয়, “ছেলের নাম কী রাখবেন নুসরাত জাহান?” আর তাই একদিন বাদেই সব ট্রল থামিয়ে ছেলের নাম জানালেন নুসরাত। শুক্রবার (২৭ আগস্ট) ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ ২৪ঘন্টা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। 

ছেলের নাম রেখেছেন ঈশান; যেটার ইংরেজি রূপ Yishaan.

তবে আপাতত নিজের পরিচয়েই রাখতে চান ছেলেকে। এখনও পিতৃপরিচয় হিসাবে “কারও নাম” সামনে আনেননি নুসরাত। এদিন অভিনেত্রী-সাংসদের সন্তান জন্ম দেওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছেন রাজনীতিবিদ থেকে তারকা সকলেই।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “অভিনন্দন, অনেক অভিনন্দন।”

নিখিল জৈন শুভেচ্ছা জানিয়ে বলেন, “আমাদের মধ্যেকার দুরত্ব আমার শুভেচ্ছা জানানোর পথে কখনই অন্তরায় নয়। নুসরাত ও তার সন্তানকে শুভেচ্ছা জানাচ্ছি। নবজাতক সুস্থ থাকুক, তার আগামী দিন উজ্জ্বল হোক।”

তবে নেটিজেনরা বলছেন, নুসরাত তার প্রেমিক যশ দাশগুপ্তের নামের সঙ্গে মিল রেখে এই নাম রেখেছেন।

আবার এমনটাই জানা গেল পশ্চিমবঙ্গের কয়েকটি সংবাদ মাধ্যমেও। যশের ইংরেজি বানান হলো Yash, এই নামের প্রথম অক্ষরটি নিয়ে নুসরাত তার ছেলের নাম রেখেছেন ঈশান; যেটার ইংরেজি রূপ Yishaan.

নুসরাত ও যশ প্রেম করছেন প্রায় দেড় বছর ধরে। একসঙ্গে বসবাসও করেন তারা। নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সার্বক্ষণিক দেখাশোনা করেছেন যশ। এমনকি সন্তান জন্মদানের সময়ও পাশে ছিলেন এই অভিনেতা। তাই কারো বুঝতে বাকি নেই, এই সন্তানের পিতা যশই।

উল্লেখ্য, ভালোবেসে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। ২০১৯ সালে বিয়ের পর মাত্র এক বছর টিকেছিল সংসারটি। অবশ্য তাদের বিচ্ছেদ নিয়ে একটি মামলা চলমান রয়েছে। আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মামলার শুনানি হতে পারে।

About

Popular Links