Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

শুক্রবার শহীদ মিনারে নেওয়া হবে আইয়ুব বাচ্চুর মরদেহ

বাদ জুমা প্রথম জানাজা শেষে মরদেহ রাখা হবে স্কয়ার হাসপাতালে

আপডেট : ১৮ অক্টোবর ২০১৮, ০২:২৫ পিএম

কাল ১৯ অক্টোবর সকাল সাড়ে ১০টায় সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণে। সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ জানিয়েছেন, শুক্রবার সকাল সাড়ে ১০টা নাগাদ শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হবে তার কফিন। দুপুরের আগ পর্যন্ত সেখানে মরদেহ সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য থাকবে। 

সেখান থেকে জুমার নামাজের সময় নিয়ে যাওয়া হবে জাতীয় ঈদগাহ মাঠে। বাদ জুমা প্রথম জানাজা শেষে মরদেহ রাখা হবে স্কয়ার হাসপাতালের হিমাগারে। একই দিন রাতে অস্ট্রেলিয়া থেকে আইয়ুব বাচ্চুর মেয়ে রাজকন্যা ঢাকায় পৌঁছালে মরদেহ নিয়ে যাওয়া হবে চট্টগ্রামের এনায়েত বাজারে।ধারণা করা হচ্ছে, ২০ অক্টোবর সকাল নাগাদ আরেকবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরেই সমাহিত করা হবে আইয়ুব বাচ্চুকে। 

পারিবারিক সূত্র জানায়, গত ১৬ অক্টোবর রাতে রংপুরে একটি কনসার্ট শেষ করে ১৭ অক্টোবর দুপুরে ঢাকায় ফিরেন আইয়ুব বাচ্চু। আজ (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে বাসায় হার্ট অ্যাটাক করেন তিনি। দ্রুত তাকে স্কয়ার হাসপাতালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দল নেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারিস্ট, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক।


About

Popular Links