Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

অমিতাভের দেহরক্ষীর আয়ই কোটি টাকার উপরে!

২০১৫ সাল থেকে অমিতাভের ছায়া হয়ে আছেন দেহরক্ষী জিতেন্দ্র

আপডেট : ২৭ আগস্ট ২০২১, ০৬:৩৮ পিএম

কোটি টাকার উপরে আয়ের কথা প্রকাশ্যে আসার পর ভারতের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের দেহরক্ষীর আয়ের সূত্র নিয়ে তদন্ত শুরু করেছে বিভাগীয় তদন্ত কমিটি। শুক্রবার (২৭ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি অমিতাভের দেহরক্ষী জিতেন্দ্র শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা জানার পর থেকেই গুঞ্জন শুরু হয়েছে বলিউড পাড়ায়। জিতেন্দ্রের এই বিপুল পরিমাণ আয়ের উৎস শুধুমাত্র “বিগ বি” নাকি অন্য কিছু তাই খতিয়ে দেখছে তদন্ত কমিটি।

অভিযুক্ত দেহরক্ষী জিতেন্দ্র'র দাবি, অভিতাভের থেকে কোটি টাকা নয় বরং নিরাপত্তা প্রদানকারী সংস্থা চালিয়ে বাড়তি আয় করেছেন তিনি। বিভিন্ন তারকা ও প্রভাবশালী ব্যক্তিদের নিরাপত্তা দেয় তার সংস্থা।

শিন্ডে পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী বকলমে নিরাপত্তা সংস্থা দেখাশোনা করেন। অমিতাভ বচ্চনের কাছ থেকে তিনি দেড় কোটি টাকা পাননি বলেও তদন্তকারীদের জানিয়েছেন।

উল্লেখ্য, মুম্বাইয়ের পুলিশ কনস্টেবল জিতেন্দ্র শিন্ডেকে ২০১৫ সালের অমিতাভ বচ্চনের নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছিল। সেই থেকে অমিতাভের ছায়া হয়ে আছেন জিতেন্দ্র। তবে মুম্বাই পুলিশের নিয়ম অনুযায়ী একই স্থানে ৫ বছরের বেশি কাজ করা যাবে না দেহরক্ষীদের। তাই জিতেন্দ্র’র অতিরিক্ত আয়ের তথ্য বেড়িয়ে আসার পর তাকে দক্ষিণ মুম্বাইয়ের একটি থানায় বদলি করা হয়েছে।

About

Popular Links