Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

আসছে নুসরাত ফারিয়া-শরিফুল রাজ জুটি

ফারিয়া ও রাজ একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন সিনেমায়

আপডেট : ২৯ আগস্ট ২০২১, ০৫:৫৮ পিএম

জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়ার সিনেমায় অভিষেক হয়েছিল কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে “আশিকী” সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। এরপর তিনি বেশ কয়েকটি আলোচিত সিনেমায় কাজ করেছেন। অন্যদিকে শরিফুল রাজ অন্যতম তরুণ মেধাবী অভিনেতা। “আইসক্রিম” এবং “ন ডরাই”-এর মতো সিনেমায় কাজ করে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।

এবার ফারিয়া ও রাজ একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন সিনেমায়। সিনেমাটির নাম “গুনিন”। এর নির্মাতা “মনপুরা” ও “স্বপ্নজাল” ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। শনিবার (২৮ আগস্ট) সিনেমাটিতে ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন।

সিনেমাটি নির্মিত হচ্ছে খ্যাতিমান কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোট গল্প “গুনিন” অবলম্বনে। এতে আরও দেখা যাবে ইরেশ যাকের, মনোয়ার ও আজাদ আবুল কালামের মতো গুণী অভিনয়শিল্পীদের।

এ বিষয়ে নির্মাতা সেলিম বলেন, “আমরা অক্টোবরে শুটিং শুরু করব। ইতোমধ্যে রাজ, ইরেশ যাকের, মনোয়ার আজাদ আবুল কালাম পাভেল চুক্তিবদ্ধ হয়েছেন। শনিবার যুক্ত হলেন ফারিয়া। সব প্রস্তুতি শেষ করেই শুটিং ফ্লোরে যাব আমরা।”

জানা গেছে, “গুনিন” নির্মিত হবে ওটিটি প্ল্যাটফর্মের জন্য। অর্থাৎ এটি প্রেক্ষাগৃহে নয়, মুক্তি পাবে একটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।


আরও পড়ুন- ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে ‘নেটওয়ার্কের বাইরে’র অভিনয়শিল্পীরা


এদিকে, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শরিফুল রাজ বর্তমানে রয়েছেন জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সুস্থ হয়ে ফেরার আগ পর্যন্ত সিনেমাটির কাজ শুরু হওয়ার তেমন সম্ভাবনা নেই।

About

Popular Links