Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রভাসকে বিয়ে করতে চান কৃতি শ্যানন

সম্প্রতি এক সাক্ষাৎকারে কোন তারকার সঙ্গে ফ্লার্ট, কার সঙ্গে রোমান্স আর কোন তারকাকে বিয়ে করতে চান এসব প্রশ্নের উত্তর দিয়েছেন কৃতি শ্যানন

আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২১, ১২:২৩ পিএম

সম্প্রতি এক সাক্ষাৎকারে কোন তারকার সঙ্গে ফ্লার্ট, কার সঙ্গে রোমান্স আর কোন তারকাকে বিয়ে করতে চান এসব প্রশ্নের উত্তর দিয়েছেন কৃতি শ্যানন। এমন প্রশ্নে কোন রাগঢাক না করে তিনি বলেছেন, আমি ফ্লার্ট করতে চাইব কার্তিকের সঙ্গে, আর টাইগারের সঙ্গে ডেট। তবে বিয়ে করতে চাইব প্রভাসকে।

এ বিষয়ে কৃতি শ্যানন বলেছেন, “আমার ধারণা ছিল প্রভাস লাজুক আর কথাবার্তা কম বলেন। কিন্তু এসব ধারণা ভুল। বরং সে খুবই বিন্দাস ধরনের। আর প্রচুর কথা বলতে পারে। এমন একজনের সন্ধানেই তো আমি ছিলাম। আর এত দিন পর তারই সন্ধান পেয়েছি।”

প্রভাস সম্পর্কে তিনি আরও বলেন, “দীর্ঘ সময় পর আমি একজন আকর্ষণীয় ব্যক্তির সন্ধান পেয়েছি। ও বেশ লম্বা। আমার মনে হয়, আমরা যখন আমাদের চরিত্রের পোশাকে থাকি, তখন আমাদের দেখতে সুন্দর লাগে। আমাদের রসায়ন আরও জমে ওঠে।”

সম্প্রতি ‘আদিপুরুষ’ সিনেমায় রাম-সীতা হয়ে পর্দায় আসতে চলেছেন কৃতি শ্যানন ও প্রভাস। এই সিনেমায় লঙ্কাপতি রাবণ হবেন সাইফ আলী খান। ছবিটি পরিচালনা করছেন ওম রাউত। ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু হয়ে গেছে। তবে প্রভাসকে নিয়ে কৃতি মনে মনে নানান ধারণা পুষে রেখেছিলেন। প্রভাস সম্পর্কে তার সব ধারণাই ভুল প্রমাণিত হয়েছে।

About

Popular Links