Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে পড়শী

মিউজিক্যাল রিয়েলিটি শোটির নিবন্ধন শুরু হবে শুক্রবার। ১২ থেকে ২২ বছরের যে কেউ এতে অংশ নিতে পারবে

আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪২ পিএম

রিয়েলিটি শো থেকে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন কণ্ঠশিল্পী পড়শী। প্রায় এক যুগ পর ‍তিনি আবারও ফিরছেন সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শোয়ে। তবে এবার প্রতিযোগী হয়ে নন, বিচারকের আসনে বসবেন পড়শী।

বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীতবিষয়ক রিয়েলিটি শো “ইয়াং স্টার”। এতে বিচারক প‍্যানেলে থাকবেন পড়শী।

ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসনে বসতে যাচ্ছেন তিনি। এ নিয়ে দারুণ উচ্ছ্বসিত পড়শী।

প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শোর বিচারকের আসনে বসতে যাচ্ছেন তিনি। এ নিয়ে এই গায়িকার উচ্ছ্বাসের সীমা নেই। কারণ, রিয়েলিটি শোর মাধ্যমেই তো তাঁর ক্যারিয়ারের শুরু। সেখানকার বিচারকদের অনুপ্রেরণাতেই তো সংগীতাঙ্গনে আজ এত দূর।

অতীতের স্মৃতিচারণ করে পড়শী বলেন, ‘‘আমাকে একদিন কুমার বিশ্বজিৎ স্যার বলেছিলেন ‘তুইও একদিন বিচারক হবি’। এখন স্যারের কথা সত্যি হতে যাচ্ছে। এতে আমি অনেক আনন্দিত। আশা করি আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে ভালো কিছু শিল্পীকে উঠিয়ে আনতে পারবো।’’

সোহাগ মাসুদ প্রযোজিত মিউজিক্যাল রিয়েলিটি শোটির নিবন্ধন শুরু হবে শুক্রবার। ১২ থেকে ২২ বছরের যে কেউ এতে অংশ নিতে পারবেন। রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে  মোবাইলে ভিডিও ধারণ করে আরটিভি প্লাস অ্যাপ ইন্সস্টল করে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে ভিডিওটি পাঠিয়ে দিতে হবে। 

এছাড়াও rtvonline.com/youngstar 

অথবা [email protected]

অথবা www.facebook.com/Rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবে।

About

Popular Links