Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

তারকাদের বিচিত্র শখ: আমিরের গোসল অপছন্দ, সালমান জমান সাবান

বলিউড তারকাদের শখগুলো শুধু  বিচিত্রই না, কারো কারো ক্ষেত্রে ভয়ঙ্করও বটে

আপডেট : ২১ অক্টোবর ২০১৮, ০৪:৫৮ পিএম

কথায় আছে,  'শখের তোলা আশি টাকা'। তাই কারো শখের তালিকায় থাকে ডাকটিকিট কিম্বা বিদেশী মুদ্রা সংগ্রহ, তো কারো শখ ঘুড়ি জমানো। কেউ বা আনন্দ পেয়ে থাকেন নায়ক-নায়িকাদের পোস্টার সংগ্রহে। ঘরের দেয়াল জূড়ে থাকে বলিউডের তারকাদের পোস্টার আর ডায়রিজুড়ে অটোগ্রাফ-ফটোগ্রাফ।  

তবে শখের ব্যাপারে বলিউডের অভিনেতারা তাদের ভক্তদের চাইতে কোন অংশে কম যান না। বলিউড তারকাদের শখগুলো শুধু  বিচিত্রই না, কারো কারো ক্ষেত্রে ভয়ঙ্করও বটে।

এই যেমন, বলিউডের ভাইজান সালমান খানের শখটা বেশ মজার। তিনি সাবান জমান। তার সংগ্রহে রয়েছে দেশ-বিদেশের নানা রকম সাবান। আর যদি সাবান হয় ফল এবং শাক-সবজির রস থেকে তৈরি, তবে তো কথাই নেই! নির্ঘাত লুফে নিবেন তিনি। 

বলিউডের এক খানের একদিকে এতো সাবান-প্রীতি, অন্যদিকে আরেক খানের যত অরুচি গোসলেই। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান গোসল করতে মোটেও পছন্দ করেন না!

আর এদিকে সানি লিওনির তো প্রতি ১৫ মিনিটে পা ধুতেই হবে। তাতে শুটিংয়ে দেরি হলেও তার ‘কুছ পরোয়া নেই’! 

তবে কিং খানের এসব বালাই নেই। শাহরুখের যত আসক্তি নানা রকম গ্যাজেট আর ভিডিও গেমের প্রতি। আর তার অপছন্দের তালিকায় আছে আইসক্রিম। তবে এর চাইতেও বেশী অপছন্দের খাওয়ার সময় সেলফি তোলা।

বিদ্যা বালান তো সেদিক দিয়ে কিং খানের চাইতেও এক ধাপ এগিয়ে! খাওয়ার সময় সেলফি তো পরের কথা, নিজের সাথে মোবাইল ফোন রাখাটাই বিদ্যার একদম বিচ্ছিরী রকমের অপছন্দের। তবে বলা বাহুল্য, শাড়ির প্রতি তার একটা অন্যরকম আকর্ষণ কাজ করে। তার আলমারিতে রয়েছে কয়েকশো শাড়ি! পোশাকে সব সময় একটা ভিন্টেজ রুপ ধরে রাখাই তার পছন্দ।


About

Popular Links